জাতীয়
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগরে প্রতিনিধি সম্মেলন
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Sunday, 16 July, 2017 at 8:14 PM
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগরে প্রতিনিধি সম্মেলনআওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার সরকারকে হটানো সম্ভব হবেনা। বিএনপি’র প্রধান টার্গেট আওয়ামীলীগ নয় শেখ হাসিনা বলে উল্লেখ করে মন্ত্রী বলেন শেখ হাসিনাকে শেষ করতে পারলেই আওয়ামীলীগকে ধবংস করা যাবে।
তিনি রবিবার দুপুরে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
দলীয় নেতাদের উদ্দেশ্য ওবায়দুল কাদের বলেন, ঐক্যবদ্ধ না থাকলে ২০০১ সালের চেয়েও ভয়াবহ নির্যাতন সহ্য করার জন্য প্রস্তুত থাকতে হবে।
কাদের বলেন, নিজের মনোনয়ন এবং দলের পাল্লা ভারি করতে খারাপ লোকদেরকে দলে আনবেন না। আগামী নির্বাচনে জনগনের কাছে যাদের গ্রহনযোগ্যতা ও জনপ্রিয়তা রয়েছে শুধুমাত্র তাদেরকেই মনোনয়ন প্রদান করা হবে বলেও তিনি উল্লেখ করেন।
নগরীর বাকলিয়ায় থানার কে বি কনভেনশন হলে দলের প্রতিনিধি সম্মেলনে তৃণমূল নেতাদের বক্তব্য দিতে না দেয়ায় ক্ষোভ প্রকাশ করেন ওবায়দুল কাদের।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে আওয়াামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, কোন বিদেশী ফরমুলা দিয়ে দেশের জনগনকে বিভ্রান্ত করা যাবেনা।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মুসলিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ.কে.এম এনামুল হক শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমদু, ভুমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ,ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী, আমিনুল ইসলাম আমিন, ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, দক্ষিণ জেলার সাধারন সম্পাদক মফিজুর রহমান চৌধুরী প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft