আন্তর্জাতিক সংবাদ
কাশ্মীরে গোলাগুলিতে ২ বিচ্ছিন্নতাবাদী নিহত
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Saturday, 15 July, 2017 at 5:38 PM
কাশ্মীরে গোলাগুলিতে ২ বিচ্ছিন্নতাবাদী নিহত ভারতের জম্মু ও কাশ্মীর রাজ্যের ট্রল এলাকার বনাঞ্চলে ভারতীয় নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলিতে কাশ্মীরের দুই বিচ্ছিন্নতাবাদী নিহত হয়েছেন। শনিবার সকালে নিরাপত্তা বাহিনীর সঙ্গে বিচ্ছিন্নতাবাদীদের গোলাগুলি শেষ খবর পাওয়া পর্যন্ত চলছিল বলে জানিয়েছে এনডিটিভি। গোলাগুলি অব্যাহত থাকায় নিহত দুই বিচ্ছিন্নতাবাদীর লাশ উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন পুলিশের এক জ্যেষ্ঠ কর্মকর্তা।
রাজ্যের রাজধানী শ্রীনগর থেকে ৩৬ কিলোমিটার দূরে ট্রলের সাতোরা এলাকার ওই বনাঞ্চলে চার থেকে পাঁচ বিচ্ছিন্নতাবাদী আত্মগোপন করে আছে বলে ধারণা করা হচ্ছে।
পুলিশ জানিয়েছে, বিচ্ছিন্নতাবাদীদের উপস্থিতির খবর পেয়ে বনটিতে তল্লাশি অভিযান শুরু করে সেনাবাহিনী, পুলিশ ও সিআরপিএফ জোয়ানদের সমন্বয়ে গড়া নিরাপত্তা বাহিনীর একটি দল। পুলিশের অপর এক কর্মকর্তা জানান, তল্লাশি অভিযান চালাকালে বিচ্ছিন্নতাবাদীরা নিরাপত্তা বাহিনীর দলটিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে দুপক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়।
গত সাতমাসে কাশ্মীর উপত্যকায় নিরাপত্তা বাহিনীর অভিযানে ১০২ জন বিচ্ছিন্নতাবাদী নিহত হয়েছে বলে গত শুক্রবার এক প্রতিবেদনে জানিয়েছে প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই)।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft