তথ্য ও প্রযুক্তি
এলজির নতুন চার স্মার্টফোন
কাগজ ডেস্ক :
Published : Saturday, 15 July, 2017 at 5:38 PM
এলজির নতুন চার স্মার্টফোনঅ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত চারটি নতুন স্মার্টফোন এলজি কে-ফোর, এলজি কে-এইট, এলজি কে-টেন এবং এলজি-স্টাইলাস থ্রি বাজারে এনেছে এলজি মোবাইল বাংলাদেশ। বৃহস্পতিবার রাতে রাজধানীর এক হোটেলে আয়োজিত অনুষ্ঠানে স্মার্টফোনগুলোর মোড়ক উন্মোচন করেন এলজি মোবাইল বাংলাদেশ এর পরিবেশক প্রতিষ্ঠান মেট্রোসেম টেকনোলজিস।
এ সময় উপস্থিত ছিলেন মেট্রোসেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শহিদ উল্লাহ, কোরিয়ান অ্যাম্বাসেডর টু বাংলাদেশ অং সান ডু, এলজি বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক এডওয়ার্ড কিম, কেবিসিসিআই এর সভাপতি মোস্তফা কামাল, মেট্রোসেম টেকনোলজিসের ডিরেক্টর অপারেশনস জহিরুল ইসলামসহ প্রতিষ্ঠানগুলোর উচ্চপদস্থ কর্মকর্তারা।
অনুষ্ঠানে এলজি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এডওয়ার্ড কিম বলেন, এলজি ইলেক্ট্রনিক বিশ্ববাজারে তাদের মোবাইল ফোন সেরা অবস্থানে নিয়ে যেতে বদ্ধ পরিকর। আর এই উদ্দেশ্য অর্জন করতে বাংলাদেশের বাজারে মেট্রোসেম টেকনোলজি লিমিটেডেকে ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে মনোনয়ন করে তাদের সঙ্গে আমরা ঐক্যবদ্ধ হয়েছি। এরই ধারাবাহিকতায় আমরা চারটি নতুন স্মার্টফোন বাজারে এনেছি।
এ বিষয়ে বাংলাদেশে এলজি মোবাইল ফোনের বাজারজাতকরণের সুযোগ দেওয়ার জন্য এলজি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান মেট্রোসেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শহিদ উল্লাহ। তিনি গ্রাহকদের এলজির নতুন নতুন ফোনের সঙ্গে সৃজনশীল অভিজ্ঞতা প্রদান করার অভিপ্রায় প্রকাশ করেন।
উল্লেখ্য, বাজারে আসা এলজির নতুন স্মার্টফোন এলজি কে-ফোর, এলজি কে-এইট, এলজি কে-টেন এবং এলজি-স্টাইলাস থ্রি এর দাম যথাক্রমে  ১০ হাজার ৮০০, ১৩ হাজার ৯০০ টাকা, ১৭ হাজার ৯০০ টাকা  এবং ২৪ হাজার ৯০০ টাকা। ফোনগুলো সারাদেশে পাওয়া যাচ্ছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft