সারাদেশ
শরীয়তপুর-১ আসনে আ.লীগের মনোনয়ন পেতে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেত্রী সবুজ
শরীযতপুর প্রতিনিধি :
Published : Wednesday, 12 July, 2017 at 6:25 PM
শরীয়তপুর-১ আসনে আ.লীগের মনোনয়ন পেতে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেত্রী সবুজআগামী একাদশ সংসদ নির্বাচনে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেতে ব্যাপক কাজ করে যাচ্ছেন ছাত্রলীগের সাবেক সমাজসেবা সম্পাদক ও আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক নুরজাহান আক্তার সবুজ। শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে এবার নৌর্কার মাঝি পরিবর্তনের হাওয়া বইছে। জনমুখী নানা ইতিবাচক কর্মকান্ড আর সুখে-দুঃখে সবসময় সাধারণ মানুষের পাশে থাকা সাবেক ছাত্রনেত্রী নুরজাহান আক্তার সবুজকে এগিয়ে রাখছেন পালং-জাজিরাবাসী। আগামী জাতীয় নির্বাচনে সাবেক ছাত্রলীগ এর একঝাঁক তরুণ নেতা বাংলাদেশ আওয়ামীলীগ এর নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী নুরজাহান আক্তার সবুজ তাদের মধ্যে অন্যতম।
দলীয় সূত্রমতে, আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সা¤প্রতিক কালের বিভিন্ন বক্তব্যে আগামী নির্বাচনের প্রার্থ বাছাইয়ে নির্যাতিত, দু:সময়ের পরিক্ষিত ও শেখ হাসিনার দুর্দিনের কর্মীদের মূল্যায়ন করার ঈঙ্গিত দিলে শরীয়তপুর-১ আসনের জনগন সাবেক ছাত্রনেত্রী সবুজকে নিয়ে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে। বিভিন্ন ইতিবাচক কর্ম আর বিচক্ষণ নেতৃত্বগুণে ইতিমধ্যে পালং-জাজিরাবাসীর আস্থা ও ভালাবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন সবুজ। পালং-জাজিরাবাসীও  শেখ হাসিনার ¯েœহধন্য সবুজকেই শরীয়তপুর-১ আসনে নৌর্কার মাঝি হিসেবে পেতে চায়।
একাদশ সংসদ নির্বাচনে শরীয়তপুর-১(পালং-জাজিরা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা ও নারীরা এগিয়ে রয়েছে। এদের মধ্যে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সমাজসেবা সম্পাদক ও আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক নুরজাহান আক্তার সবুজ তাঁদের নিজ নির্বাচনী এলাকায় নানান উন্নয়নমূলক কর্মকান্ডে আত্মনিয়োগ করছেন। দলীয় কর্মসূচির পাশাপাশি সামাজিক কর্মকান্ডের তাদেরকে সক্রিয়ভাবে যোগ দিতে দেখা গেছে। নিজ নির্বাচনী এলাকার সাধারণ মানুষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন বলেও জানা গেছে। অন্যদিকে ওই নির্বাচনী এলাকার জনগণও তাকে সাদরে গ্রহণ করছে বলেও জানিয়েছে একটি সূত্রে।
এ ব্যাপারে নাম প্রকাশ না করার শর্তে শরীয়তপুর-১ আসনের কয়েকজন ভোটার বলেন, আওয়ামীলীগের তরুণ নেত্রী নুরজাহান আক্তার সবুজ শরীয়তপুর-১ আসনের জনসাধারণকে যেভাবে বুকে জড়িয়ে নিয়েছেন, তাদের সুখেদুঃখে সবসময় পাশে থাকে। তাই আমরা আগামীতে সংসদ নির্বাচনে শরীয়তপুর-১ আসনের এমপি হিসেবে পেতে চাই।
 এ ব্যাপারে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক নুরজাহান আক্তার সবুজ বলেন, আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। তাই এলাকার মানুষের পাশে থেকে তাদের আশা-আকাঙ্খা, অভাব অভিযোগের কথা জেনেছি। তবে দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft