দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চৌগাছায় রাস্তা জোরপূর্বক দখল করে রাখার অভিযোগ
চৌগাছা (যশোর) অফিস :
Published : Wednesday, 12 July, 2017 at 12:46 AM
চৌগাছায় রাস্তা জোরপূর্বক দখল করে রাখার অভিযোগযশোরের চৌগাছায় জনসাধারণের চলাচলের একটি পথ দখল কওে রেখে সীমাহীন দুর্ভোগের সৃষ্টি করেছে কতিপয় ব্যক্তি। এ বিষয়ে এক ভুক্তভোগী সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
সূত্র জানায়, উপজেলার কয়ারপাড়া গ্রামের মৃত ফজলুল হকের ছেলে তুহিন আলী ও শফিকুল ইসলাম জনসাধারণের চলাচলের একমাত্র পথকে জোরপূর্বক দখল করে রেখেছে। ফলে ওই এলাকার মানুষ চলাচল করতে গিয়ে চরম বিড়ম্বনার শিকার হচ্ছেন। এলাকাবাসী জানান, দক্ষিণ কয়ারপাড়ার মেইন রাস্তা থেকে রফিকুলের বাড়ি পর্যন্ত চলাচলের পথ দীর্ঘ ৪০ বছর ধরে এলাকার জনসাধারণ ব্যবহার করে আসছেন। কয়ারপাড়া গ্রামের মৃত কাশেম আলী এই রাস্তার জন্য মৃত সদর ধনী ও মৃত হয়েদ ধনীর নামে মামলা করেন। দীর্ঘ ১৫ বছর মামলা চলার পরে রাস্তাটি সর্ব সাধারণের চলাচলেল জন্য আদালতে নির্দেশ দেন। সেই থেকে এলাকার জনসাধারণ রাস্তাটি ব্যববহার করে আসছে। কিন্তু বর্তমানে মৃত ফজলুল হকের ছেলে তুহিন ও শফিকুল রাস্তাটি জোর পূর্বক দখল করে নিয়েছে। শুধু দখলই নয় তারা নিজের জমি দাবি করে সেই পথে প্রাচীর নির্মাণ করেছেন। ফলে জনসাধারণের চরম ভোগান্তির সৃষ্টি হচ্ছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft