অর্থকড়ি
প্রাণি সম্পদ অধিদপ্তর ও এফএওর উদ্যোগ
যশোরে নিরাপদ ব্রয়লার উৎপাদন ও বিপণনে আলোচনা অনুষ্ঠিত
কাগজ সংবাদ :
Published : Wednesday, 12 July, 2017 at 12:46 AM
যশোরে নিরাপদ ব্রয়লার উৎপাদন ও বিপণনে আলোচনা অনুষ্ঠিত ১১ জুলাই নিরাপদ ব্রয়লার উৎপাদন ও বিপণন শীর্ষক জনসচেতনতামূলক এক আলোচনা সভায় খুলনা বিভাগীয় প্রাণি সম্পদ দপ্তর যশোরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় ক্রেতা, বিক্রেতা, ভোক্তা, স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও প্রাণি সম্পদ অধিদপ্তরের কর্মকর্তা ও এফএও ফুড সেফটি প্রোগামের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথির বক্তব্য দেন প্রাণি সম্পদ অধিদপ্তরের পরিচালক (উৎপাদন) ডাক্তার মেহেদী হোসেন, খুলনা বিভাগীয় উপ-পরিচালক ডাক্তার নিজামউদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ ঘোষ, প্রকল্পের কো-অর্ডিনেটর ও প্রাণি সম্পদ হাসপাতালের উপ পরিচালক ডাক্তার সাইফুল ইসলাম, প্রকল্পের ডাটাবেজ কোÑঅর্ডিনেটর ডাক্তার শেখ শাহিনূল ইসলাম, এফএওফুড সেফটি প্রোগ্রামের কনসালটেন্ট ডাক্তার তাছলিমা আক্তার, যশোর জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার ভবতোষ কান্তি সরকার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার তপনেশ্বর রায় প্রমূখ। খামার পর্যায়ে উৎপাদিত নিরাপদ ব্রয়লার মাংস ভোক্তা পর্যায়ে পৌছিয়ে দিতে একই দিন নিরাপদ ব্রয়লার মাংস বিপণন দোকান নামে যশোর বেজপাড়া তালতলা মোড়ে একটি দোকান চালু করা হয়েছে। যার উদ্যোক্তা ওই এলাকার রফিকুল ইসলাম বাবু। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft