ক্রীড়া সংবাদ
“সুন্দর রাজবাড়ী গড়ার”- প্রত্যয়ে রাজবাড়ীতে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Thursday, 6 July, 2017 at 6:59 PM
“সুন্দর রাজবাড়ী গড়ার”- প্রত্যয়ে রাজবাড়ীতে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিতমাইকে ঘোষণা হচ্ছে “সুন্দর রাজবাড়ী গড়ার প্রত্যয়ে প্রীতি ফুটবল টুর্নান্টের”-এর শুভ উদ্বোধন ঘোষণা করবেন জেলা আওয়ামলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সমম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তুনু।
৪ দলের ৪৪ জন খেলোয়ার সহ প্রস্তুত মাঠ, দৃশ্যপট পাল্টে গেলো। কাজী রাকিবুল হোসেন শান্তুনু ঘোষণা দিলেন আমি নই উদ্বোধন ঘোষণা করবেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সফি।
উদ্বোধন করতে এসে শফিকুল ইসলাম বলেন শান্তুনু তরুণ মানুষ। সে একটি ঐহিত্যবাহী বংশীয় রাজনৈতিক পরিবার থেকে উঠে অল্প বয়সেই সমাজে তরুন ও যুবকদের মাঝে যে ধরনের কর্মকান্ড করছে সেটা প্রসংসার দাবিদার। নিজের ব্যবসার পাশাপাশি রাজনৈতিক পরিবারের ধারক বাহক হিসাবে আত্মপ্রকাশ করে ইতমধ্যেই সাধারন মানুষের মন জয় করেছে।
একটি ঐহিত্যবাহী রাজনৈতিক পরিবার থেকে উঠে এসে মহান মুক্তিযুদ্ধের অন্যমত সংগঠন, গোয়ালন্দ মহাকুমা আওয়ামলীগের সাধারণ সম্পাদক এবং গণ পরিষদ সদস্য মরহুম কাজী হেদায়েত হোসেনের সন্তান বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব কাজী  কেরামত আলী, রাজবাড়ী জেলার চেম্বার অব কমার্সের সভাপতি কাজী ইরাদত আলীর সন্তান কাজী শান্তুনু জানান, ২০১০ সালে ছাত্রলীগকে সু-সংগঠিত করার জন্য রাজনীতিতে সংক্রিয় হয়ে যেখান থেকে একটি সু-সংগঠিত ছাত্রগীল উপহার দিয়েছি।
তিনি আরো জানান, আমার দাদা ছিল সাধারন মানুষের নেতা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করার ৩ দিন পর আমার দাদাকে নির্মমভাবে হত্যা করা হয়। তিনি ছিলেন সাধারণ মানুষের নেতা তার আদর্শ নিয়েই রাজনীতিতে এসে সাধারন মানুষের জন্য কাজ করছি।
আজ বৃহস্পতিবার রাজবাড়ী জেলার ঐহিত্যবাহী শহীদ খুশি রেলওয়ে মাঠে প্রীতি ফুটবল টুর্নামেন্ট জেলার ৪টি ফুটবল দল অংশগ্রহন জেলা ছাত্রলীগ একাদশ ৪-১ গোলে যুবলীগকে হারিয়ে ফাইলালে এবং অন্যম্যাচে পৌর ছাত্রলীগ ২-০ গোলে সদর ছাত্রলীগকে হারিয়ে পৌছায়। তীব্র প্রতিদ্বন্দ্বিতারপূর্ণ ফাইনাল ম্যাচে পৌর ছাত্রলীগ ১-০ গোলে জেলা ছাত্রলীগকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়।
পুরষ্কার বিরতনী অনুষ্ঠানে দেখা ভিন্ন চিত্র। ট্রফির পাশাপাশি বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও পরিবেশ বান্ধব ফলজ ও বনজ গাছ উপহার দেয় জেলা আওয়ামীলীগের তরুন এ নেতা।
ফাইলান ফেলাটি পরিচালনা করেন জেলা ক্রিয়া সংস্থার অন্তভুক্ত পরিচালক ইদ্রিস শেখ। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft