দক্ষিণ-পশ্চিমাঞ্চল
নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করতে হবে : এমপি রণজিত
অভয়নগর (যশোর) প্রতিনিধি :
Published : Tuesday, 20 June, 2017 at 12:28 AM
নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করতে হবে : এমপি রণজিত যশোর-৪ আসনের জাতীয় সংসদ সদস্য রণজিত কুমার রায় বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ভালো কাজ করে সাধারণ মানুষের মন জয় করতে হবে।
গতকাল সোমবার বিকালে নওয়াপাড়া পৌরসভার ২০১৭-১৮ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট পেশ ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান  অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন নওয়াপাড়া পৌরসভা একটি প্রথম শ্রেণির পৌরসভা। বর্তমান পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত জনগণের মেয়র। সাধারণ মানুষ পৌরসভার উন্নয়নের কথা চিন্তা করে গণমুখি বাজেট উপহার দিয়েছে। নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্তের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হক মোল্যা, যশোর জেলা পরিষদের সদস্য শাহ মুরাদ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মনদীপ ঘরাই, অভয়নগর থানার ওসি আনিসুর রহমান, আওয়ামী লীগ নেতা ও সাবেক প্যানেল চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার বিশ্বজিৎ কুমার দেব, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেন, সিনিয়র সহ-সভাপতি সুনীল দাস প্রমুখ।
বাজেটের আয় ৭১ কোটি ৬৮ লাখ ১৫ হাজার ৫শ’ ৪২ টাকা ও ব্যয় দেখানো হয়েছে ৭১ কোটি ২৭ লাখ ২৬ হাজার ৪শ’ ৩০ টাকা এবং সমাপনী স্থিতি ৪০ লাখ ৮৯ হাজার ১শ’ ১২ টাকা দেখানো হয়েছে। নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করতে হবে : এমপি রণজিত
এদিকে গতকাল সোমবার বিকালে অভয়নগর উপজেলার চলিশিয়া গ্রামে মুত্তিযোদ্ধা মোমেনা বেগমের ‘বীর নিবাস’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন জাতিরজনক বঙ্গবন্ধুর আহবানে দেশ মাতৃকার স্বাধীনতার জন্য যারা যুদ্ধ করেছিলেন তারাই জাতির শ্রেষ্ঠ সন্তান। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেস্ব তহবিল থেকে মুক্তিযুদ্ধে অবদান রাখার মোমেনা বেগমকে ৭ লাখ ৯০ হাজার টাকা ব্যয়ে একটি বাড়ি নির্মাণ করে দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মনদিপ ঘরাই, ইউপি চেয়ারম্যান নাদির মোল্যা, উপজেলা প্রকৌশলী শামছুর রহমান প্রমুখ। এর পুর্বে তিনি নওয়াপাড়া পৌর সভার ভাঙ্গাগেট নামক স্থানে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ এর উদ্বোধন করেন। অনুষ্ঠান সোহেল শিকদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নওয়াপাড়া পৌর কাউন্সিলর ও জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক রবিন অধিকারী ব্যাচা, উপজেলা ছাত্রলীগের আহবায়ক শাহ খালিদ মামুন, যুবলীগ নেতা শেখ অলিয়ার রহমান, ভাঙ্গাগেট বাজার কমিটির সাধারন সম্পাদক নুরুজ্জামান,ছাত্রলীগ নেতা জিহাদ কামাল জিতু, জাহাঙ্গীর হোসেন, জিসান আহমেদ, আজিম শেখ প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft