দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঘারপাড়ায় হাতকড়াসহ পালিয়ে যাওয়া যুবক গোলাগুলিতে নিহত
চন্দন দাস, স্টাফ রিপোর্টার, বাঘারপাড়া (যশোর) :
Published : Tuesday, 20 June, 2017 at 12:28 AM
বাঘারপাড়ায় হাতকড়াসহ পালিয়ে যাওয়া যুবক গোলাগুলিতে নিহতযশোরের বাঘারপাড়ায় রোববার মধ্য রাতে গোলাগুলিতে এক যুবক নিহত হয়েছেন। নিহত ব্যক্তি হলেন উপজেলার খলিলপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে সাব্বির। যার বাড়িতে রোববার দিনভর অভিযান চালিয়ে অস্ত্র, মাদক, একাধিক ধারালো অস্ত্র উদ্ধার করা হয় এবং ঘটনাস্থল থেকে হাতকড়া পরা অবস্থায় পালিয়ে যান বলে পুলিশ দাবি করে। এদিন ভোর রাতে বাঘারপাড়া থানার এএসআই নিয়ামুল জানান, তিনি ফোর্স নিয়ে ওই এলাকার কাছাকাছি হাইওয়েতে ডিউটি করছিলেন। এ সময় যশোর-নড়াইল সড়কের আয়াপুরে জনৈক নজরুল ইসলামের বাড়ির কাছে দ্ইুদল মাদক বিক্রেতার মধ্যে গোলাগুলি হচ্ছিল বলে জানতে পারেন। পুলিশ সেখানে উপস্থিত হলে তারা পালিয়ে যায়। পরে সেখানে এক যুবককে পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়রা জানান তার নাম সাব্বির। ঘটনাস্থল থেকে বাঘারপাড়া ইনসপেক্টর (তদন্ত) শেখ ওহিদুজ্জামান সাংবাদিকদের বলেন ‘দ্ু্্ুইদল মাদক বিক্রেতার গুলি বিনিময়ের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। পরে এলাকা তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখা যায়। তার ঘাড়ের বাম পাশে মাথার নিচে এক রাউন্ড গুলিবিদ্ধ হয়েছে’। ঘটনাস্থল থেকে ১০৭ বোতল ফেনসিডিল হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। এ সময় নিহত যুবকের পরিচয় নিশ্চিত করে ইনসপেক্টর শেখ ওহিদুজ্জামান বলেন ‘সে বাঘারপাড়া উপজেলার খলিলপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (২৫)। এর আগে রোববার রাত তিনটার দিকে জানতে চাইলে বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মতিয়ার রহমান জানান,চাড়াভিটার কাছে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে তিনি শুনেছেন। সেখানে ফোর্স পাঠানোর কথাও উল্লখ করেন পুলিশের এই কর্মকর্তা। একই কথা সাংবাদিকদের বলেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার আবু শহীদ মোঃ ছরোয়ার।
উল্লেখ্য, রোববার বেলা ১১টা থেকে বিকেল চারটা পর্যন্ত বাঘারপাড়া থানা পুলিশ উপজেলার খলিলপুর গ্রামের সাইদুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। দীর্ঘ পাঁচ ঘন্টা অভিযান চালিয়ে সেখান থেকে অস্ত্র, বিপুল পরিমান মাদক, একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ সময় আটক করা হয় তিনজনকে। যাদের মধ্যে সাব্বির (২৫) নামে একজন হাতকড়াসহ পালিয়ে যায়। এদিকে সোমবার বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মতিয়ার রহমান জানান, নিহত সাব্বিরের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্যসহ ১০/১২ টি মামলা রয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft