দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজারহাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১০ মণ মুড়ি ধ্বংস
কাগজ সংবাদ :
Published : Tuesday, 20 June, 2017 at 12:28 AM
রাজারহাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১০ মণ মুড়ি ধ্বংসযশোরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১০ মণ মেয়াদোত্তীর্ণ মুড়ি জব্দ করে ধ্বংস করা হয়েছে। একইসাথে তাৎক্ষনিকভাবে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। সোমবার দুপুর সাড়ে তিনটার দিকে যশোর সদরের রাজারহাট এলাকার বিসমিল্লাহ ফ্রেস মুড়ি মিলস থেকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৩ ৫১ ধারায় এ মুড়ি জব্দ ও জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান। এসময় উপস্থিত ছিলেন বিসমিল্লাহ ফ্রেস মুড়ি মিলসের ম্যানেজার আজগর আলী।
জানা গেছে, অনুমোদন ছাড়া অবৈধভাবে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে আয়োডিনবিহীন খোলা লবণ দিয়ে মুড়ি উৎপাদন করে বিসমিল্লাহ ফ্রেস মুড়ি মিলস কর্তৃপক্ষ। এছাড়া এ মিলের পরিবেশ ও কৃষি বিপনণের ছাড়পত্রও নেই। এমনকি মুড়ি প্রস্তুতকারীদের স্বাস্থ্য সনদও নেই। অভিযানে দুই বছর পূর্বের মেয়াদোত্তীর্ণ মুড়ি সদ্য উৎপাদিত মুড়ির সাথে মিশিয়ে প্যাকেজিং করার সময় হাতেনাতে ধরা হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft