সারাদেশ
চট্টগ্রামে ছিনতাইয়ের প্রস্তুতিকালে গ্রেফতার ৬
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Monday, 19 June, 2017 at 12:00 AM
চট্টগ্রামে ছিনতাইয়ের প্রস্তুতিকালে গ্রেফতার ৬চট্টগ্রাম নগরীতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ছিনতাইসহ বিভিন্ন অপরাধের মামলায় এদের প্রত্যেকেই জেল খেটে সা¤প্রতিক সময়ে বের হয়ে আবারো চলে যায় সেই অপরাধ জগতে। গ্রেফতার ৬ জন হলো- মো. বাদশা (২৪), মো.জামাল (৩০), মো. সোহেল (২৭), মো. আলাউদ্দিন (৪২), কালু শেখ (২৬) ও মো. মুন্না (৩২)।
নগরীর পোস্তারপাড়ে আছমা খাতুন সিটি করপোরেশন স্কুলের পাশ থকে রবিবার গভীর রাতে তাদের গ্রেফতার হয় এবং তাদের কাছ থেকে পাঁচটি ছোরা ও একটি লোহার রড উদ্ধার করা হয়েছে বলে জানান, গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি-পশ্চিম) এ এ এম হুমায়ন কবীর।
তিনি বলেন, গ্রেফতার ৬ জন যে শুধু ছিনতাইয়ের সঙ্গে জড়িত এমন নয়। এদের মধ্যে তিনজনের মূল পেশা হচ্ছে পকেট থেকে মোবাইল নেওয়া। দু'জন রিয়েল ব্যবসার নামে প্রতারণার মাধ্যমে ছিনতাইয়ে জড়িত। গরু চুরি ও ছিনতাইয়ে আছেন একজন। ঈদকে কেন্দ্র করে তারা বড় ধরনের ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft