ক্রীড়া সংবাদ
যশোর জেলা মহিলা ক্রীড়া সংস্থার নতুন সভাপতি সংবর্ধিত
কাগজ সংবাদ :
Published : Monday, 19 June, 2017 at 12:09 AM
যশোর জেলা মহিলা ক্রীড়া সংস্থার নতুন সভাপতি সংবর্ধিতযশোর জেলা মহিলা ক্রীড়া সংস্থার নতুন সভাপতির যোগদান উপলক্ষে রোববার তাকে সংবর্ধনা প্রদান করা হয়। সংগঠনের নিজস্ব কার্যালয়ে নতুন সভাপতি রুবিনা ইয়াসমিনকে এসময় ফুল দিয়ে বরণ করেন ক্রীড়া সংস্থার কর্মীবৃন্দ।
উপস্থিত ছিলেন সহ-সভাপতি শাহেনুর বেগম, মোবাশ্বিরা আহমেদ, ফাহিমা খাতুন, সাধারণ সম্পাদক সায়েদা বানু, সদস্য ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সেতারা খাতুন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাজী লুৎফুন্নেছা, যশোর জেলা মহিলা পরিষদের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সদস্য হাবিবা শেফা, শিক্ষক চায়না বেগম, মিনারা খন্দকার, আসমানা আক্তার রলি, তুহিনা পারভীন, সুরাইয়া বেগম। এসময় নবাগত সভাপতি রুবিনা ইয়াসমিন বলেন, যশোরের ক্রীড়াঙ্গনের উন্নয়নে সকলকে আন্তরিকতা নিয়ে কাজ করতে হবে। এক্ষেত্রে সমস্যা ও তার সমাধান এবং সম্ভাবনার কথা ভাবতে হবে। এসময় তিনি ক্রীড়া ক্ষেত্রে দায়িত্বশীল হয়ে কাজ করার অঙ্গীকার করেন। অন্যদিকে সংগঠনের কর্মীবৃন্দ বিগত দিনের সাংগঠনিক কার্যক্রম বিষয়ে নবাগত সভাপতিকে অবহিত করেন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সায়েদা বানু। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft