ক্রীড়া সংবাদ
মাগুরা ৪৬টি প্রতিষ্ঠানকে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
মাগুরা প্রতিনিধি :
Published : Sunday, 18 June, 2017 at 12:52 AM
মাগুরা ৪৬টি প্রতিষ্ঠানকে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করলেন ক্রীড়া প্রতিমন্ত্রীমাগুরা জেলা প্রশসকের সম্মেলন কক্ষে শনিবার সকালে ৪৬টি শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন ক্রীড়া ক্লাবের অনুকূলে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি। যুব ও ক্রীড়া মন্ত্রনালয় হতে ক্রীড়া সমগ্রী ক্রয় বাবাদ এ অনুদানের চেক দেয়া হয়।
এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় জেলা প্রশাসক আতিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি বলেন, পড়ালেখার পাশপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে শিক্ষার্থীদের সম্পৃক্ত করা হচ্ছে। এর ফলে তারা বিপথগামী হওয়া থেকে রক্ষা পাবে। বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করতে হলে প্রকৃত শিক্ষিত জনগোষ্ঠি প্রয়োজন। শিক্ষকরাই পারে প্রকৃত শিক্ষায় শিক্ষিত একটি জাতি উপহার দিতে, এ কথা উল্লেখ করে তিনি দেশের উন্নয়নে যার যার অবস্থান থেকে আন্তরিকভাবে কাজ করে যাওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজমুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) মাহবুবর রহমান, জেলা যুব উন্নয়নের উপ-পরিচালক রিয়াজুল আলম খান, সহকারি কমিশনার দিপক কুমার দেব শর্মা প্রমুখ।
অনুষ্ঠানে ৪৬টি শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন ক্রীড়া ক্লাবের প্রতিটিকে সর্ব নিম্ম ১০ হাজার এবং সর্বাচ্চ ৭০ হাজার টাকাসহ  মোট ১৯ লাখ ৭০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft