শিক্ষা বার্তা
জাগরণী চক্রের যশোর জোনের শিক্ষার্থীদের সংবর্ধনা ও অনুদান প্রদান
কাগজ সংবাদ :
Published : Sunday, 18 June, 2017 at 12:53 AM
জাগরণী চক্রের যশোর জোনের শিক্ষার্থীদের সংবর্ধনা ও অনুদান প্রদানজাগরণী চক্র ফাউন্ডেশনের উদ্যোগে যশোর ও নড়াইল জেলার এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ ২শ’২২ জন অসচ্ছল-মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা ও ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশনের কর্ম এলাকা যশোর জোনের আওতাভূক্ত এ শিক্ষার্থীদের শনিবার সকালে যশোর জিলা স্কুল মিলনায়তনে এ সংবর্ধনা ও অনুদান প্রদান করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার আনিসুর রহমান। স্বাগত বক্তব্য দেন জাগরণী চক্র ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আজাদুল কবির আরজু। সভাপতিত্ব করেন জাগরণী চক্র ফাউন্ডেশনের সভাপতি জন এস বিশ্বাস। অনুষ্ঠানে কর্মসূচির উদ্দেশ্য বর্ণনা করেন সংস্থার মাইক্রোফাইন্যান্স কর্মসূচির পরিচালক আজিজুল হক। অনুদানপ্রাপ্ত শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য  দেয় দৃষ্টি প্রতিবন্ধী অপর্না বিশ্বাস।
উল্লেখ্য জাগরণী চক্র ফাউন্ডেশন ২০০২ থেকে প্রতিবছর তার কর্মএলাকার অসচ্ছল-মেধাবী শিক্ষার্থীদের এসএসসি ও এইচএসসি পরীক্ষার বোর্ড ফিস দিয়ে আসছে। এদের মধ্যে যারা জিপিএ ৪.৫ পায় তাদের প্রত্যেককে সংস্থার নিজস্ব তহবিল থেকে এককালীন পাঁচ হাজার টাকা করে অনুদান দেয়া হয়। এ বছর সংস্থা কর্মএলাকার ১৬ হাজার ৮শ’ ৯৩ জন এসএসসি পরীক্ষার্থীকে ২ কোটি ৯০ লাখ ৮৬হাজার ৮শ’১৫ টাকা এবং ৭হাজার ৪শ’ ৬৭ জন এইচএসসি পরীক্ষার্থীকে ১ কোটি ২৮ লাখ ৮৬ হাজার ৪শ’ ৫৬ টাকা বোর্ড ফিস হিসেবে অনুদান দিয়েছে। 



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft