তথ্য ও প্রযুক্তি
আউডি আনছে ‘মাস্ক-হ্যাভ’
কাগজ ডেস্ক :
Published : Friday, 16 June, 2017 at 7:58 PM
আউডি আনছে ‘মাস্ক-হ্যাভ’    বৈদ্যুতিক গাড়ি নির্মাতা মার্কিন প্রতিষ্ঠান টেসলার সঙ্গে পাল্লা দেওয়ার চেষ্টায় আছে অনেকেই। এবার এ চেষ্টায় সরাসরি আঘাত হানলো বিলাসবহুল গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান আউডি।
জার্মানির বার্লিনে নিজেদের এক বিলবোর্ড প্রচারণায় টেসলার দিকে এই বিদ্রুপাত্মক আক্রমণ ঠেলে দিয়েছে আউডি, বলা হয়েছে বিজনেস ইনসাইডার-এ। আউডি’র ফেইসবুক পেইজ থেকে পোস্ট করা ওই বিজ্ঞাপনে দেখা যায়, তারা নিজেদের আসন্ন বৈদ্যুতিক এসইইউভি গাড়িটির নাম দিয়েছে-- ‘মাস্ক-হ্যাভ’। ২০১৮ সালে এই গাড়ি আনার পরিকল্পনা করছে আউডি। টেসলা’র প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ইলন মাস্ক, তার নামেই এই গাড়ির নামকরণ বলেই ধারণা করা হচ্ছে।
আউডি’র নতুন এই গাড়িটি টেসলার ‘মডেল ওয়াই’-এর সঙ্গে সরাসরি প্রতিদ্বন্দ্বীতা করবে বলা হচ্ছে। টেসলা চলতি বছরের শেষে এই গাড়ি উন্মোচনের পরিকল্পনা করছে।
আউডি’র পক্ষ থেকে বলা হয়েছে, তাদের এই এসইউভি ৫০ মিনিটে চার্জ নিতে সক্ষম হবে। একবার চার্জ নিলে গাড়িটি তিনশ’ মাইলের বেশি যেতে পারবে বলেও আউডি’র দাবি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft