দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরের জেলা প্রশাসক ও তার পত্মীকে সংবর্ধিত করলো কালেক্টরেট স্কুল
কাগজ সংবাদ :
Published : Tuesday, 13 June, 2017 at 12:04 AM
যশোরের জেলা প্রশাসক ও তার পত্মীকে সংবর্ধিত করলো কালেক্টরেট স্কুলযশোরের জেলা প্রশাসক ড.মোঃ হুমায়ুন কবীর ও তার সহধর্মিনী রুনা লায়লাকে বিদায় সংবর্ধনা জানিয়েছে কালেক্টরেট স্কুল। গতকাল সকাল সাড়ে ১০টায় স্কুল হল রুমে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।
বিদায় অনুষ্ঠানে জেলা প্রশাসক ড.মোঃ হুমায়ুন কবীর বলেন, বিদায় বলতে কিছু নেই। মানুষ প্রত্যক্ষ ও পরক্ষোভাবে প্রতিনিয়ত তার স্থান পরিবর্তন করে। কেউ মনের দিক থেকে, কেউ আবার স্ব-শরীরে। প্রয়োজনের তাগিদেই সকলকে এক স্থান থেকে অন্য স্থানে যেতে হয়।
তিনি বলেন, রাজধানীতে থাকলেও যশোরের ভালবাসা তিনি কখনও ভুলবেন না। শরীর অন্যস্থানে গেলেও মন পড়ে থাকবে এই শহরে।
এর আগে জেলা প্রশাসকের পত্মী রুনা লায়লা বলেন, ঐতিহ্যবাহী এ জেলার কথা তিনি কখনও ভুলবেন না। চিরদিন মনে রাখবেন যশোরের মানুষের হৃদয় নিড়ানো ভালোবাসার কথা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এ স্কুলের প্রধান শিক্ষক সুলতান আহমেদ।
এ সময় কালেক্টরেট স্কুল পক্ষে জেলা প্রশাসক ড.হুমায়ুন কবীর ও তার সহধর্মিনী রুনা লায়লার হাতে রূপার তৈরি খেজুর গাছ স্মারক উপহার হিসেবে তুলে দেয়া হয়।  
এ আয়োজনে অংশ নেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মাজেদুর রহমান খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আসাদুল হক, দেবপ্রসাদ পাল (আইসিটি), প্রবীন শিক্ষাবিদ ড.মোস্তাফিজুর রহমান, এনডিসি সৈয়দ জাকির হাসান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান, জহির ইমাম, আনোয়ার হোসাইন পাটোয়ারী, আব্দুল্লাহ আল মাহফুজ, আনোয়ার-উজ-জামান, যশোর সরকারি বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক আহসান হাবিব পারভেজ প্রমুখ। এছাড়াও কালেক্টরেট স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন সূধীজনেরা অংশ নেন।  



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft