শিক্ষা বার্তা
অভয়নগরের অদম্য মেধাবী শারমিনের স্বপ্ন পূরণে সহযাত্রী হলেন উপজেলা নির্বাহী অফিসার
কাগজ সংবাদ :
Published : Tuesday, 13 June, 2017 at 12:05 AM
অভয়নগরের অদম্য মেধাবী শারমিনের স্বপ্ন পূরণে সহযাত্রী হলেন উপজেলা নির্বাহী অফিসারযশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অদম্য মেধাবী ছাত্রী শারমীন। এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ ফাইভ পেয়েছে সে। শারমীনের স্বপ্ন বড় হয়ে ডাক্তার হবে। দারিদ্রতার সাথে সংগ্রাম করে পড়ালেখা চালাতে হয়েছে। বাবা সংসার ছেড়ে অনত্র বিয়ে করেছে অনেক বছর আগে। মেয়ের ভাল ফলাফলের খবর দিনমজুর মায়ের খুশীর অন্তরালে কপালে চিন্তার ভাঁজ। অভাবের সংসারে খেয়ে পরে বেঁচে থাকাই যেখানে দায়,  সেখানে কিভাবে জোগাড় হবে মেয়ের পড়ালেখার খরচ। স্বপ্ন যখন দুঃস্বপ্ন হবার উপক্রম তখন ত্রাতার ভূমিকা অবতীর্ণ হলেন অভয়নগরের ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই। বিষয়টি তার দৃষ্টি গোচর হতেই নিজেই চলে যান শারমীনদের বাড়িতে। শারমীন আর তার মার মুখে  শোনেন তাদের দুর্দশা আর ভবিষ্যৎ অনিশ্চয়তার কথা। শারমিনের পড়াশোনার ব্যয়ভার বহনের দায়িত্ব্ নেন তিনি।  তার এ অনুকরণীয় উদ্যোগে বেঁচে রইল একজন অদম্য মেধাবীর স্বপ্ন।
এ বিষয়ে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই জানান, জীবন সংগ্রামের মধ্যেও এসএসসিতে ভাল ফলাফল করেছে অদম্য মেধাবী শারমিন। তার স্বপ্ন পূরণের সহযাত্রী হতে চাই।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft