ওপার বাংলা
সরকারের সঙ্গে টক্কর নিও না, চুরমার হয়ে যাবে : মমতা
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 6 June, 2017 at 3:15 PM
সরকারের সঙ্গে টক্কর নিও না, চুরমার হয়ে যাবে : মমতাপ্রথমবার পাহাড় সফরে গিয়ে গোর্খা জনমুক্তি মোর্চাকে তীব্র ভাষায় আক্রমণ করে হুঁশিয়ারি দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। বললেন, “কাকে ধমকাচ্ছেন, কাকে চমকাচ্ছেন। বন্দুককে ভয় পাই না। আমাকে ভয় দেখালে, প্রত্যাঘাত করবো। সরকারের সঙ্গে টক্কর নিও না। সরকারের সঙ্গে যে টক্কর দেবে, সে চুরমার হয়ে যাবে।” খবর এবিপি আনন্দের।
পশ্চিমবঙ্গের দার্জিলিংয়ের মিরিক পৌরসভা জয়ের পর এটার তার প্রথম সফর। আগামী বৃহস্পতিবার পাহাড়ে রাজ্য মন্ত্রিসভার বৈঠক। তার ঠিক দুইদিন আগে তিনি এমন হুঁশিয়ারি উচ্চারণ করলেন।
খবরে বলা হয়, সোমবার মিরিক যাওয়ার পথে, সৌরিনী বাজার এলাকায় মুখ্যমন্ত্রীকে কালো পতাকা দেখানোর চেষ্টা করেন কয়েকজন মোর্চা সমর্থক। জনসভায় পৌঁছেই, নাম না করে চড়া সুরে মোর্চাকে আক্রমণ করেন মুখ্যমন্ত্রী।
বলেন, “আমাকে কালো পতাকা দেখানোর চেষ্টা করলো। আমি বললাম এসো এসো…পালিয়ে গেল…ভীতু কোথাকার! কাঞ্চনজঙ্ঘাকে দেখাও তোমাদের কত ক্ষমতা। আকাশ অনেক উঁচু। তোমাদের মাটিতে ঢুকিয়ে দেবে।”
মাসখানেক পরেই গোর্খাল্যান্ড টেরিটোরিয়াল অ্যাডমিনিস্ট্রেশনের (জিটিএ) নির্বাচন। সেখানে ক্ষমতা ধরে রাখতে মরিয়া মোর্চা।
অন্যদিকে, মিরিক জয়ের পর জিটিএ দখলে আত্মবিশ্বাসী তৃণমূলও। এই সংঘাতের আবহে জিটিএ-র হিসেব নিয়ে এদিন কার্যত হুঁশিয়ারি দিয়েছেন মুখ্যমন্ত্রী।
বলেন, “জিটিএ সরকারের কাছ থেকে যে টাকা পেয়েছে, তার বিশেষ অডিট হবে। আইন আইনের পথে চলবে। আমি অর্থ দফতরকে বলেছি। চেয়ারম্যানকে দেখিয়ে বলেছি, চেয়ারম্যানও ছাড় পাবে না। কেউ ছাড়া পাবে না।”
অডিট করানোর সিদ্ধান্তকে মোর্চা ইস্যু করতে পারে, সেই সম্ভাবনার কথা মাথায় রেখে মুখ্যমন্ত্রী এদিন টেনে আনেন, তৃণমূল পরিচালিত কোচবিহার পৌরসভার প্রসঙ্গ।
বলেন, “কোচবিহারের পৌর চেয়ারম্যানকে সরিয়ে দিয়েছি। পাহাড়ে কেন ছাড়ব? মানুষের টাকা। যদি সঠিক থাকে, তাহলে আরো টাকা। না হলে আইন অনুযায়ী ব্যবস্থা।” -সংবাদমাধ্যম



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft