ক্রীড়া সংবাদ
মেসি তো আমার বন্ধু- রোনালদো
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 1 June, 2017 at 7:26 PM
মেসি তো আমার বন্ধু- রোনালদোকে সেরা মেসি না রোনালদো? কোটি টাকার এই প্রশ্নের মীমাংসিত কোন উত্তর নেই। ভক্তদের চোখে তারকাভেদে মেসি এবং রোনালদো দু’জনই সেরা। গত আট-নয়টি বছর এককভাবে ফুটবল বিশ্বসে শাসন করে যাচ্ছেন রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনার এই দুই ফুটবলার। দুই ফুটবলারের আধিপত্যে প্রতিদ্বন্দ্বীতাও কম নয়। রেল লাইনের স্লিপারের মত পাশাপাশি এগিয়ে গেলেও কখনও মেলেনি তাদের সরল রেখা।
মিডিয়ার কল্যাণেই কখনও কখনও জানা যায় দু’জনের চির বৈরিতার কথা। আবার কখনও শোনা যায়, বৈরি কোনো মনোভাব নেই তাদের মধ্যে। মেসিই মাঝে-মধ্যে বলেছিলেন রোনালদোর সঙ্গে তার কোনো শত্রুতা নেই। এবার খোদ রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোই প্রশংসা করলেন প্রতিদ্বন্দ্বী মেসির। বললেন, মেসি তো আমার শত্রু নয়, সে আমার সঙ্গী, সহচর।

আর্জেন্টিনার ফক্স স্পোর্টসকে দেয়া একা সাক্ষাৎকারে রোনালদো মেসির প্রশংসা করে জানিয়েছেন, তিনি তার প্রতিদ্বন্দ্বী বার্সা ফরোয়ার্ডের খেলা দেখতে পছন্দ করেন।

শনিবারই চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে ইতালিয়ান ক্লাব জুভেন্তাসের মুখোমুখি ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ। তার আগেই আর্জেন্টাইন মিডিয়ার মুখোমুখি হলেন রোনালদো। সেখানেই জানালেন, যাদের খেলা দেখতে পছন্দ করেন তিনি তাদের মধ্যে লিওনেল মেসিও একজন।

রোনালদো বলেন, ‘সব ভালো ভালো ফুটবলারের খেলা দেখতে আমি খুব পছন্দ করি। মেসিও তাদের মধ্যে একজন। সে তো একজন খেলোয়াড়। সত্যিই মাঠে আমি তার খেলা অনেক উপভোগ করি। সেরা সেরা খেলোয়াড়দের খেলাই সব সময় আমি উপভোগ করি।’

এই মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে মোট ৪০টি গোল করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। যার ওপর ভর করে রিয়াল মাদ্রিদ এখন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে। এ পর্যায়ে এসে ৩২ বছর বয়সী এই উইঙ্গার জানালেন মেসির সঙ্গে তার খুব ভালো সম্পর্ক রয়েছে। বরং, মেসির সঙ্গে যে তুলনা করা হয়, প্রতিদ্বন্দ্বীতা তৈরি করা হয় এটাকে তিনি খুব অপছন্দ করেন।

রোনালদো বলেন, ‘যখনই তার সঙ্গে আমার দেখা হয়, তখন তার সঙ্গে আমার ভালো সম্পর্ক থাকে। তবে এর অর্থ এই নয় যে, তার বাড়িতে যাই আমি এবং একসঙ্গে খাওয়া-দাওয়া করি। সে আমার সরাসরি কোনো বন্ধু নয়। তবে পেশাদারিত্বের জায়গা থেকে তাকে আমি সব সময়ই একজন সহচর হিসেবে মনে করি, কোনো শত্রু নয়। কারণ এটাকে আমি কখনওই পছন্দ করি না।’





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft