ক্রীড়া সংবাদ
পত্নীতলার নাদৌড় গ্রামে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত
ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি :
Published : Monday, 15 May, 2017 at 8:08 PM
পত্নীতলার নাদৌড় গ্রামে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিতনওগাঁ পত্নীতলার  সদর ৮নং নজিপুর  ইউ পি 'র ৫ নং ওয়ার্ড  নাদৌড় গ্রামে  "নাদৌড় সোনার বাংলা ক্লাবের " আয়োজনে  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক সন্ধ্যা ২০১৭ অনুষ্ঠিত হয়। কারিগরি সহযোগিতায় ছিল পত্নীতলা জীববৈচিত্র সংরক্ষন কমিটি।
১৪ মে ২০১৭, রবিবার বিকাল ৩.০০শুরু হয় ক্রীড়া  প্রতিযোগিতা, সন্ধ্যা ৬.০০ টায় বিজয়ীদের মাঝে  পুরস্কার  বিতরণী ও অতিথিদের বক্তব্য এবং রাত ৮.০০থেকে সাংকৃতিক সন্ধ্যা তিনটি ধাপে অনুষ্ঠিত হয়। নজিপুর ইউনিয়ন আ:লীগ প্যানেল সভাপতি শ্রী অনূকুল এর সভাপতিত্বে  প্রধান অতিথি  উপস্থিত ছিলেন  ৮নং নজিপুর ইউ পি চেয়ারম্যান জনাব মো:সাদেক উদ্দীন( সাদেক), বিশেষ অতিথি হিসেবে  ছিলেন ৪,৫ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য জনাব ফারজানা বেগম, ৫ নং ওয়ার্ডের সদস্য জনাব মো: মানিক  আরও উপস্থিত ছিলেন সাবেক ছাত্র নেতা ও সাবেক কাউন্সিলার  নজিপুর পৌর সভা,এবং বর্তমান পৌর আ:লীগ সাধারণ সম্পাদক জনাব মিলটন উদ্দীন, পত্নীতলা থানা ছাত্রলীগ সভাপতি রুবেল, ইউ পি ছাত্রলীগ সভাপতি আ: বারিক  ইউ পি সদস্য পলাশ, পত্নীতলা  জীববৈচিত্র সংরক্ষন কমিটির সভাপতি শ্রী সুমন শীল,  দেওয়ান মিজানুর রহমান, এছাড়া   তারেক রহমান,মোতাহার হোসেন,রাজু আহম্মেদ, তপন কুমার, আ:গফুর, দেওয়ান সাগর হোসেন,সনজিত কুমার, উত্তম,প্রশান্ত,পরিতোষ,  হাফিজুর রহমানসহ ওয়ার্ড, ইউনিয়ন ও পৌর আ:লীগ নেতা কর্মী ও হাজারও সাংস্কৃতিক প্রেমি দর্শক জনতা, অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন নজিপুর প্রেস ক্লাবের অন্যতম সদস্য জনাব রাজু আহম্মেদ ও হোসেন আালী প্রমূখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft