শিক্ষা বার্তা
পাশের দাবিতে রংপুর মেডিকেলে ছাত্রলীগের অবস্থান ধর্মঘট
রংপুর সংবাদদাতা :
Published : Tuesday, 9 May, 2017 at 5:07 PM
পাশের দাবিতে রংপুর মেডিকেলে ছাত্রলীগের অবস্থান ধর্মঘটএমবিবিএস পরীক্ষায় পাশের দাবিতে রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষের কার্যালয়ের সামনে অবস্থান ধর্মঘট শুরু করেছে ছাত্রলীগ।
মঙ্গলবার দুপুর থেকে তারা এই অবস্থান ধর্মঘট শুরু করেছে। দাবি মানা না হলে গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে আত্মাহুতির হুমকি দিয়েছে ছাত্রলীগ নেতারা।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধীনে রংপুর মেডিকেল কলেজের ৪১তম ব্যাচের এমবিবিএস ফাইনাল পরীক্ষার ফলাফল প্রকাশিত হয় সোমবার। ফলাফলে রংপুর মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুদ পারভেজ, সেক্রেটারি গৌরাঙ্গ সাহা ৫৮ জন ফেল করেন। এদের বেশির ভাগই ছাত্রলীগের নেতাকর্মী।
ছাত্রলীগ সেক্রেটারি গৌরাঙ্গ সাহা জানান, মোট ২১২ জন পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছিলাম। প্রথমে সবাইকে পাশ দেখানো হয়েছে। আমরা বাড়িতে মিষ্টি বিতরণ করেছি। কিন্তু এখন দেখানো হচ্ছে আমাদের ৫৮ জন ফেল।
এই ফলাফল রাজশাহী বিশ্ববিদ্যালয় এবং রংপুর মেডিকেল কলেজের যোগসাজসে আমাদেরকে ফেল দেখানো হয়েছে। আমাদের পাশ দেখানো ছাড়া অবস্থান ধর্মঘট চলবে।
গৌরাঙ্গ সাহা বলেন, আমাদের দাবি না মানা না হলে পেট্রোল ঢেলে আমরা সবাই আত্মহুতি দিবো।
এ ব্যপারে রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনিমেষ মজুমদার জানান, মোট ২১২ জন পরীক্ষা দিয়েছিল। তার মধ্যে ১৫৪ জন পাশ করেছে। ১৩৪৭ সিরিয়ালটির নাম ভুল হয়ে ১৩৪৮ এর নাম চলে এসেছে। ওই শিক্ষার্থীর নাম গৌরাঙ্গ। আসলে সে ফেল করেছে। এখানে আমাদের করার কিছুই নেই।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft