ক্রীড়া সংবাদ
জব্বারের বলীখেলা : এবার চ্যাম্পিয়ন দিদার বলী
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Wednesday, 26 April, 2017 at 6:21 PM
জব্বারের বলীখেলা : এবার চ্যাম্পিয়ন দিদার বলীচট্টগ্রামে জব্বারের বলি খেলার ১০৮তম আসরে সামসু বলীকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন কক্সবাজারের রামুর দিদার। ইতোমধ্যে সে ১২বারের চ্যাম্পিয়ন হয়েছেন। শক্তিশালী প্রতিযোগী সামসু বলীর সাথে ১৬মিনিট ৪৭ সেকেন্ড লড়াই করে তাকে পরাস্ত করে বিজয় লাভ করেন দিদার বলী।
গত বছর ১০৭তম আসরে প্রতিযোগিতায় অংশ নিয়েছিল টেকনাফের শামছু বলী ও রামু দিদার বলী। নির্ধারিত সময়ে কেউ কাউকে পরাজিত করতে না পায়ায় সেবার বিচারকরা সিলেকশনের মাধ্যমে শামছু বলীকে নতুন চ্যাম্পিয়ন ঘোষণা করেছিলেন।
তবে এবার সিলেকশন পদ্ধতিতে চ্যাম্পিয়ন করা হবে না বলে আগেই ঘোষণা দেওয়া হয়েছিল। যুগ্ম চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ বাতিল করা হয়েছে আগে। তাই হাড্ডাহাড্ডি লড়াই করে এবার চ্যাম্পিয়ন হতে হয়েছে দিদার বলীকে।
১২ বৈশাখ, ২৫ এপ্রিল মঙ্গলবার চট্টগ্রামের লালদীঘি মাঠে অনুষ্ঠিত হচ্ছে ঐতিহাসিক আবদুল জব্বারের বলীখেলা অনুষ্ঠিত হয়েছে। বিকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার মাসুদ উল হাসান, রবি আজিয়াটা লিমিটেডের ক্লাস্টার মার্কেট ডিরেক্টর নাজির আহমেদ।
বেলা ৩টায় শুরু হয়েছে লালদীঘির মাঠে কুস্তি প্রতিযোগিতা। আজ প্রতিযোগিতায় অংশ নিয়েছেন অর্ধশত প্রতিযোগী। তবে বিকালে মূল লড়াই হয় বেশ কয়েকবার চ্যাম্পিয়ন দিদার বলীর সাথে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft