সারাদেশ
ভারি বৃষ্টিপাতে চট্টগ্রাম মহানগরীতে ভয়াবহ জলাবদ্ধতার সৃষ্টি
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Friday, 21 April, 2017 at 5:39 PM
ভারি বৃষ্টিপাতে চট্টগ্রাম মহানগরীতে ভয়াবহ জলাবদ্ধতার সৃষ্টিমৌসুমের প্রথম ভারি বৃষ্টিপাতে চট্টগ্রাম মহানগরীতে ভয়াবহ জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।
পানির মধ্যে আটকা পড়েছে শত শত যানবাহন। চরম ভোগান্তি পোহাচ্ছে সাধারণ মানুষ।
পতেঙ্গা আবহাওয়া দপ্তর জানায়, সকাল ছয়টা থেকে নয়টা পর্যন্ত তিন ঘণ্টায় চট্টগ্রামে ৩২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।
নগরীর শত শত দোকানপাট, বাসাবাড়ির নিচতলায় পানি ঢুকে পড়েছে। ভোর থেকে শুরু হওয়া এই বর্ষণ সকাল ১১টার দিকে কমে আসে। নগরীর কোথাও হাঁটু পানি আর কোথাও কোমর জমেছে।
চট্টগ্রাম মহানগররের  বহদ্দারহাট, চান্দগাঁও, চকবাজার, দুই নম্বর গেট, মুরাদপুর, বাকলিয়া, দামপাড়া ওয়াসা, জিইজি মোড়, অক্সিজেন, বায়েজিদ, আগ্রাবাদসহ অর্ধশতাধিক পয়েন্টে কোথাও হাঁটু পানি, কোথাও কোমর পানি জমে গেছে। পানি জমে যাওয়ায় বিভিন্ন এলাকায় যানবাহন চলাচল বন্ধ রয়েছে। চান্দগাঁও, চকবাজার, তেলিপট্টি, বাদুরতলাসহ বিভিন্ন এলাকার বহু বাড়িতে পানি ঢুকে পড়েছে।
জিইসিসহ বিভিন্ন এলাকায় সড়কে কোমর পানি থাকায় যানবাহন চলাচল বন্ধ রয়েছে।
সকাল থেকে নগরীর আগ্রাবাদ এক্সেস রোড পুরোপুরি পানিতে ডুবে রয়েছে। কোনো যানবাহন চলাচল করতে পারছে না। দেখে মনে হয় চট্টগ্রাম নগরীর কোনো অভিভাবক নেই।
শুক্রবার ছুটির দিন থাকায় অফিসগামী যাত্রীদের দুর্ভোগ না থাকলেও নিত্য প্রয়োজনীয় কাজে বাসার বাইরে বের হওয়া মানুষ সড়কে নেমে দুর্ভোগে পড়েছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft