সারাদেশ
বড়াইগ্রামে আ’লীগ নেতা দুর্ঘটনায় গুরুতর আহত : বিষয়টি রহস্যজনক
বড়াইগ্রাম প্রতিনিধি :
Published : Friday, 21 April, 2017 at 7:45 PM
নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক ও ৪ নং নগর ইউনিয়ন পরিষদের সাবেক  চেয়ারম্যান মো. শামসুজ্জোহা সাহেব (৩৫) কে থানা পুলিশের একটি টহল দল মহাসড়কের পাশ থেকে মারাতœক জখম অবস্থায় উদ্ধার করেছে। তাকে ওই রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পারকোল ব্রিজ এলাকা থেকে টহল পুলিশ সংজ্ঞাহীন ও গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে। তিনি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছে বলে তাৎক্ষনিক থানা পুলিশ জানালেও বিষয়টি নিয়ে শুক্রবার উপজেলার সর্বত্র ব্যপক কানাঘষা চলে। অনেকেই এই দুর্ঘটনাকে রহস্যজনক বলে দাবি করেছেন।
দুর্ঘটনার এই খবর ফেসবুকে ছড়িয়ে পড়লে স্থানীয়ভাবে তা ভাইরাল হয়ে উঠে।  আতিকুর রহমান পিয়াস তার আইডি’র কমেন্টেস এ লিখেছেন, এটা সড়ক দুর্ঘটনা না কোন দুস্কৃতিকারীর নীল নকশা তা খতিয়ে দেখার দরকার। উজ্জল রাজ লিখেছেন, ব্যাপারটা একটু রহস্যজনক।
এদিকে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহরিয়ার খান জানান, শামসুজ্জোহা সাহেব এর ব্যবহৃত মোটরসাইকেল ব্রিজের নীচ থেকে উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে নিয়ন্ত্রণ হারিয়ে তিনি ব্রিজের কোণ ঘেষে রেলিংএর সাথে ধাক্কা খায়। এতে তার  মাথায় ও মুখে মারাতœক জখম হয়েছে। তবে এই দুর্ঘটনা না ঘটনা কোন বিষয়েই থানায় কোন লিখিত অভিযোগ পাইনি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft