বিনোদন সংবাদ
সাইফকন্যার কপাল পুড়লো যার কারণে
বিনোদন ডেস্ক :
Published : Friday, 21 April, 2017 at 7:56 PM
সাইফকন্যার কপাল পুড়লো যার কারণে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে করণ জোহর প্রযোজিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখবেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।
এছাড়া আমির খানের পরবর্তী ছবি ‘থাগস অব হিন্দুস্তান’এ প্রধান নারী চরিত্রের জন্য না-কি সারাকে চাইছেন বলিউডের এই সুপারস্টার। এমনকি সারার মা অমৃতা সিং চাইছেন আমিরের সঙ্গে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখুক মেয়ে।
এজন্য অডিশনও না-কি দিয়েছেন সাইফকন্যা কিন্তু ছবির প্রযোজক আদিত্য চোপড়ার কারণে কপাল পুড়েছে সারার। ছবির চরিত্রের জন্য না-কি সারাকে পছন্দ হয়নি আদিত্যর। এ কারণে তাকে ছবিটি থেকে বাদ দেওয়া হয়েছে।
‘থাগস অব হিন্দুস্তান’ পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য। এর আগে আমির খান অভিনীত ‘ধুম-থ্রি’ পরিচালনা করেছিলেন তিনি। মিস্টার পারফেকশনিস্ট ছাড়াও ছবিতে আরও আছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। আগামী জুন থেকে এর দৃশ্যধারণ শুরু হবে। আগামী বছর দিওয়ালিতে মুক্তি পাবে এটি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft