দক্ষিণ-পশ্চিমাঞ্চল
প্রশাসনের নজরদারী নেই
যশোর মুড়লির মোড় এলাকায় মাদক বিকিকিনি চলছে অপ্রতিরোধ্য গতিতে
কাগজ সংবাদ :
Published : Friday, 21 April, 2017 at 12:07 AM
যশোর মুড়লির মোড় এলাকায় মাদক বিকিকিনি চলছে অপ্রতিরোধ্য গতিতেযশোর শহরের মুড়লী মোড় এলাকায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দেদারছে চলছে মাদক বিকিকিনি ও নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ড। শুধু খুচরাই নয় প্রতিদিন লাখ লাখ টাকার মাদকের বড় চালান যশোরসহ দেশের বিভিন্ন স্থানে যাচ্ছে এখান থেকেই। পত্র পত্রিকায় লেখালেখি চললেও এ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরার থেকে যাচ্ছে অধরা।
অভিযোগ রয়েছে, মুড়লির মোড়, কলাবাগান, খা পাড়া, দিঘিরপাড়, ট্রেনলাইন এলাকা, মেহগনী বাগান, আমতলাসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা, ফেনসিডিল, হেরোইন, গাঁজাসহ নানা ধরনের মাদক বেনাপোল থেকে এনে বিভিন্ন এলাকায় বিক্রি করছেন ওই এলাকার একটি সংঘবদ্ধ চক্র। আর এ চক্রের অধিকাংশ সদস্যই হত্যা ও অস্ত্র মামলার আসামী। এছাড়াও তাদের বিরুদ্ধে রয়েছে মাদক, জখম, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা। এদের কেউ কেউ আবার গাড়ি চোরাই সিন্ডিকেটের সাথে জড়িত। তাই প্রান ভয়ে কেইই তাদের বিরুদ্ধে মুখ খোলার সাহস পায়না।
এদিকে অভিযোগ রয়েছে, ওই এলাকায় সঠিকভাবে প্রশাসনিক নজরদারি না থাকার কারনে প্রকাশ্যে এই ধরনের অপরাধ করে পার পেয়ে যাচ্ছেন সন্ত্রাসীরা। তবে কেউ কেউ বলছেন, কিছু অসাধু পুলিশ সদস্য এসব মাদক কারবারীদের কাছ থেকে মাসোয়ারা নিয়ে তাদের অবৈধ কাজে সুযোগ করে দিচ্ছেন বলে একাধিক সুত্রের অভিযোগ।
এদিকে অভিযোগ উঠেছে, ১৯ এপ্রিল বিকেলে মুড়লি এলাকায় সন্ত্রাসীদের হাতে রিপন নামের একজন গুরুতর আহত হয়। রিপনের অভিযোগ গত ১৮ এপ্রিল রাতে কানাইতলার একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভিতরে মহিলা নিয়ে সন্ত্রাসীরা অসামাজিক কাজে লিপ্ত হয় এবং মাদকসেবন করে। এঘটনায় সন্ত্রাসীদের ধারনা রিপন পুলিশকে জানিয়ে দেয়। তারই জের ধরে রিপনকে মুড়লি মোড়ে পেয়ে রড দিয়ে বেধড়ক মারপিট করে এবং পরে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এসব সন্ত্রাসীদের ভয়ে অনেকে এলাকাছাড়া। তাদের এসব অন্যায়ের বিরুদ্ধে কথাবলার সাহস কারো নেই।
এসব অপকর্ম রুখতে প্রশাসনের হস্তক্ষেপ ও তাদের সহযোগিতা কামনা করেছেন শান্তিপ্রিয় এলাকাবাসী।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft