জাতীয়
বিএনপিকে ছাড়া নির্বাচন হবে না : ফখরুল
কাগজ ডেস্ক :
Published : Thursday, 20 April, 2017 at 8:32 PM
বিএনপিকে ছাড়া নির্বাচন হবে না : ফখরুলবিএনপিকে নির্বাচনে আনতে চেষ্টা করতে বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, “বিএনপিকে ছাড়া এদেশে নির্বাচন হবে না। বিএনপিকে কী করে নির্বাচনে আনবেন সে চেষ্টা করুন।”
‘বিএনপি অংশ না নিলেও নির্বাচন হবে’- স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের এমন বক্তব্যের জবাবে এমন কথা বলেন ফখরুল।
বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে দলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীসহ সব গুম খুনের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশে করে বিএনপি।
মির্জা ফখরুল বলেন, “আমাদের প্রতি পদে পদে আটকে রাখবেন, বাধা দেবেন, আবার বলবেন নির্বাচনে যান। এসব হবে না। আমরা পরিষ্কার করে বলেছি, নিরপেক্ষ সরকারের অধীনে (যিনি নির্বাচনকালীন কোনো সুবিধা নেবেন না) এবং নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হতে হবে। অন্যথায় কোনো নির্বাচন হবে না।”
নিখোঁজ থাকা বিএনপি নেতা এম ইলিয়াস আলীকে ফিরিয়ে দেয়ার আহ্বান জানিয়ে দলটির মহাসচিব বলেন, আমাদের পাঁচ শতাধিক নেতাকর্মী গুম হয়েছেন। পাঁচ বছর হয়ে গেছে আমরা ইলিয়াস আলীর খবর পাইনি। হয়তো সে ফিরে আসবে, সেই আশায় এখনও তার পরিবার অপেক্ষা করছে।
যারা এই অপরাধে যুক্ত তারা ক্ষমা পাওয়ার নয়। ভবিষ্যতে এদের বিচার করা হবে বলে হুঁশিয়ারি উচ্ছারণ করেন তিনি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft