সারাদেশ
চবিতে সংঘর্ষের ঘটনায় দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Thursday, 20 April, 2017 at 8:14 PM
চবিতে সংঘর্ষের ঘটনায় দুই ছাত্রলীগ নেতা বহিষ্কারচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) পুলিশ-ছাত্রলীগ সংঘর্ষের ঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে চবি ছাত্রলীগের দুই নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় কমিটি।
বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বহিষ্কৃতরা হলেন, উপ-দপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপুল ও সহসম্পাদক আবদুল্লাহ আল কায়সার শাকিল।
কেন্দ্রীয় ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে তাদেরকে বহিষ্কার করা হলো।
দুজনের মধ্যে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র আব্দুল্লাহ কায়সার শাকিলকে জোর করে পরীক্ষায় অংশ নিতে দেয়ার জন্য বৃহস্পতিবার পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগের একাংশ; আহত হয় পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ২৮ জন।
এরপর বিশ্ববিদ্যালয় থেকে চট্টগ্রাম শহরে চলাচলকারী শাটল ট্রেন বন্ধ করে দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা।
প্রায় ছয় মাস আগে শৃঙ্খলাজনিত কারণে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ও চবি শাখা ছাত্রলীগের নির্বাহী কমিটির সদস্য আবদুল্লাহ আল কায়সার শাকিলকে সাময়িক বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft