বিনোদন সংবাদ
আজানের সময়টা আমার সবচেয়ে পছন্দের সময় : প্রিয়াঙ্কা
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 20 April, 2017 at 12:30 AM
আজানের সময়টা আমার সবচেয়ে পছন্দের সময় : প্রিয়াঙ্কাসোনুর পর এবার নিজের অজান্তেই আজান বিতর্কে জড়িয়ে পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া। বরং বলা ভালো তাকে এই বিতর্কে টেনে আনা হল। একটি পুরনো ভিডিওতে আজান পড়া নিয়ে প্রিয়াঙ্কার বক্তব্য ভাইরাল হয়ে গেছে। আর তাতেই উস্কে উঠেছে আজান বিতর্কের নয়া পর্ব।
গত বছর ভোপালে প্রকাশ ঝা-র ‘জয় গঙ্গাজল’ ফিল্মের শুটিংয়ের সময় ভিডিওটি তোলা হয়েছিল। ফিল্মের শুটিং চলাকালীন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা বলেন, “ভোপালে একটা সময় আমার সবচেয়ে ভালো লাগে। ওই সময়টার জন্য আমি রীতিমতো অপেক্ষা করে থাকি। সেটা সন্ধ্যাবেলায় আজানের সময়টা।
প্যাকআপের পর টেরাসে গিয়ে বসি। আর সূর্যাস্ত দেখতে দেখতে শুনতে পাই আশপাশের লাউডস্পিকার থেকে আজানের শব্দ ভেসে আসছে। পাঁচ মিনিটের জন্য হলেও অসাধারণ এক অনুভূতি হয়! পরিবেশটাও কেমন যেন অদ্ভুত শান্ত হয়ে যায়। সারা দিনে এটাই আমার সবচেয়ে পছন্দের সময়!”
এক মিনিটের কম সময়ের এই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘুরতে শুরু করেছে বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপেও।
আশ্চর্য সমাপতন হলেও এতে সোনু নিগমের বক্তব্যের পুরোপুরি উল্টো সুর শোনা গেছে। লাউডস্পিকারে আজান পড়ার শব্দে ঘুমে ভেঙে যায় বলে টুইট করে সোমবার বিতর্কে জড়িয়ে পড়েন সোনু নিগম।
‘জোর করে এ ভাবে ধর্মের সশব্দ ঘোষণা এ দেশে কবে বন্ধ হবে?’ বলে মন্তব্য করেন তিনি। সেই টুইটগুলির পরেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে থাকেন সোনু।
টুইটারে সোনুর পক্ষে ও বিপক্ষে মতামত দেন বলিউডের তারকা।
সোমবার টুইটে সোনু ‘ঈশ্বর সকলের মঙ্গল করুন’ লিখে শুরু করেছিলেন। কিন্তু, তার পরেই কয়েকটি বাক্য জুড়ে দেন। লেখেন, তিনি মুসলিম নন। অথচ প্রতি দিন সকালে আজানের আওয়াজে তার ঘুম ভাঙে।
এর পরেই তার প্রশ্ন, ‘জোর করে এ ভাবে ধর্মের সশব্দ ঘোষণা এ দেশে কবে বন্ধ হবে?’ এখানেই সোনু থামেননি। মিনিট পাঁচেক পরের এক টুইটে লিখেছেন, ‘মহম্মদ যখন ইসলাম সৃষ্টি করেন, তখন তো বিদ্যুৎ ছিল না। তা হলে এখন এই চিৎকার-চ্যাঁচামেচি কেন সহ্য করতে হবে?’ শেষ টুইটেও সোনু আক্রমণাত্মক। গোটা ব্যাপারটিকে ‘এটা গুন্ডাগর্দি, ব্যস’ বলে মন্তব্য করেন গায়ক।
সোনুর পর প্রিয়াঙ্কা হলেন প্রথম সেলিব্রিটি যাঁকে এই বিতর্কে জড়ানো হল। আমেরিকান টেলিভিশন সিরিজে শুটিংয়ের জন্য আপাতত বলিউডের থেকে নিউ ইয়র্কেই বেশি থাকছেন প্রিয়াঙ্কা। আজান বিতর্কে এখনও পর্যন্ত মুখ খোলেননি তিনি। তবে ওই ভিডিও প্রকাশ্যে আসায় এ বার বোধহয় মুখ খুলবেন প্রিয়াঙ্কাও।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft