ওপার বাংলা
মমতাকে মন্দির সেবায়েতের হুমকি
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 18 April, 2017 at 6:16 PM
মমতাকে মন্দির সেবায়েতের হুমকিগোমাংস খাওয়াকে সমর্থন করায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিতে দেয়া হবে না বলে হুমকি দেয়া হয়েছে। এই অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে সোমনাথ কুণ্ঠিয়া নামে এক সেবায়েতকে। ধর্মীয় উস্কানি দেয়ায় বিজেপির হাত রয়েছে বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস।
রোজভ্যালিকাণ্ডে গ্রেপ্তার হওয়ার পর শারীরিক অবস্থার অবনতি হয়েছে লোকসভায় তৃণমূলের দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়ের। তাকে দেখতে মঙ্গলবার ভুবনেশ্বরে যাওয়ার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। বুধবার তার পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দেয়ার কথা। তবে, তিনি গোমাংস খাওয়ার বিরোধী নন বলে তার পুজো দেয়ায় আপত্তির কথা জানান কয়েকজন সেবায়েত। অভিযোগ, মমতাকে তারা মন্দিরে ঢুকতে দেবেন না বলে হুমকি দিয়েছেন।
এই ঘটনায় উদ্বেগপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। উড়িষ্যা প্রশাসনের সঙ্গে কথা বলেছে রাজ্য পুলিশ। পুরীর ডিএসপি প্রভাত রাউত তাদের আশ্বস্ত করে বলেছেন, অভিযুক্ত সেবায়েত সোমনাথ কুণ্ঠিয়াকে আটক করা হয়েছে। বুধবার নির্ধারিত সময় বিকেল পাঁচটাতেই মমতা পুজো দিতে পারবেন বলে জানিয়েছেন তিনি।
এই বিক্ষোভে বিজেপির ইন্ধন রয়েছে বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। পুজো দেয়ার মতো ধর্মীয় বিষয় নিয়ে রাজনীতি করার নিন্দা করেছেন বিভিন্ন নেতা। যদিও অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির। সূত্র: টাইমস অব ইন্ডিয়া



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft