শিক্ষা বার্তা
ইউএসটিসি শিক্ষার্থীদের আবার সড়ক অবরোধ
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Monday, 17 April, 2017 at 6:45 PM
ইউএসটিসি শিক্ষার্থীদের আবার সড়ক অবরোধচট্টগ্রাম বেসরকারী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইউএসটিসি’র শিক্ষার্থীরা আবারো সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বিএমডিসি’র (বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিল) নিবন্ধনের দাবিতে সোমবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে নগরীর জাকির হোসেন রোডে প্রায় ৫শতাধিক শিক্ষার্থী সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। এসময় সড়কের উভয় দিকে অসংখ্য যানবাহন আটকা পড়ে।
বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার সেকেন্ড অফিসার এসআই নাজিম উদ্দিন বলেন, রাস্তা বন্ধ করে বিক্ষোভ করে শিক্ষার্থীরা। খবর পেয়ে ঘটনাস্থলে এসে শিক্ষার্থীদের বুঝিয়ে রাস্তা থেকে সরিয়ে দিয়েছি। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।
উল্লেখ্য, বিএমডিসি’র (বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিল) এর নিয়ম অমান্য করে ২৫,২৬,ও ২৭তম ব্যাচে অতিরিক্ত শিক্ষার্থী ভর্তি করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তাই তিন ব্যাচের প্রায় ১১’শ শিক্ষার্থীর নিবন্ধন আটকে দেয় বিএমডিসি। নিবন্ধনের দাবীতে দীর্ঘদিন যাবত আন্দোলন করে আসছে শিক্ষার্থীরা।
এর আগে বেশ কয়েকবার ইউএসটিসির সামনে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft