শিক্ষা বার্তা
পত্নীতলায় শাশইল বালিকা উচ্চ বিদ্যালয়ে অবৈধভাবে ম্যানেজিং কমিটি গঠনের অভিযোগ
ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি :
Published : Monday, 17 April, 2017 at 4:22 PM
নওগাঁর পত্নীতলায় নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে শাশইল বালিকা উচ্চ বিদ্যালয়ে অবৈধভাবে ম্যানেজিং কমিটি গঠনের অভিযোগ উঠেছে।
এ বিষয়ে বিদ্যালয়ের বর্তমান এডহক কমিটির সভাপতি আব্দুস সাত্তার উপ-পরিচালক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, রাজশাহী বরাবর লিখিত অভিযোগ করেছেন। লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার মাটিন্দর ইউনিয়নের শাশইল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আবু বক্কর সিদ্দিক ও সহকারী শিক্ষক মৌলভী মোতাহার হোসেন বিদ্যালয়ের কোনরুপ নির্বাচনী মিটিং এর ব্যবস্থা না করে ও এডহক কমিটির সভাপতি আব্দুস সাত্তারকে না জানিয়ে কৌশলে ও গোপনে তাদের স্বার্থ হাসিলের উদ্দেশ্যে গত ০৬/০২/২০১৭ ইং তারিখে সম্পূর্ণ বেআইনী ভাবে এবং অনিয়ম তান্ত্রিক পন্থায় কমিটি গঠন করেন। এমনকি বিদ্যালয়ের আরো ৫জন দাতাসহ অভিভাবক সদস্যকেও বাদ দেয় ও তাদের মন গড়া ৩ জন প্রার্থীকে কমিটিতে রাখেন। এমতাবস্থায় ওই লিখিত অভিযোগ পত্রে তদন্ত সাপেক্ষে উক্ত অবৈধ কমিটি বাতিল করে সুষ্ঠভাবে নতুন কমিটি গঠনের দাবী জানানো হয়েছে।  
উক্ত লিখিত অভিযোগটি সদয় অবগতির জন্য শহীদুজ্জামান সরকার এমপি, মাননীয় হুইপ, জাতীয় সংসদ। উপজেলা নির্বাহী অফিসার, পত্নীলা, নওগাঁ। মাধ্যমিক শিক্ষা অফিসার, পত্নীতলা, নওগাঁ। সভাপতি, উপজেলা আওয়ামীলীগ, পত্নীতলা, নওগাঁ। সভাপতি/সাধারণ সম্পাদক, নজিপুর প্রেস ক্লাব, পত্নীতলা, নওগাঁ বরাবর ১৭/০৪/২০১৭ ইং তারিখে প্রেরণ করা হয়েছে।  



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft