তথ্য ও প্রযুক্তি
বাজারে সিম্ফনির নতুন স্মার্টফোন সিম্পোনি পি৭
কাগজ ডেস্ক :
Published : Sunday, 9 April, 2017 at 6:54 PM
বাজারে সিম্ফনির নতুন স্মার্টফোন সিম্পোনি পি৭বাংলাদেশের স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি দেশের বাজারে এনেছে নতুন স্মার্টফোন সিম্পোনি পি৭ প্রো। ডুয়াল ফ্ল্যাশ এর এই স্মার্টফোনটিতে আছে অত্যাধুনিক ফিচার। ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাতে ২.০ এ্যাপারচার, ফেস বিউটি, প্যানারোমা ও এইচডিআর মুড, ট্রাই টোন এলইডি ব্যাক ফ্ল্যাশ এবং ফ্রন্ট ফ্ল্যাশ রয়েছে।
ট্রাই টোন ফ্ল্যাশ থাকার কারণে ফোনটি দিয়ে স্বল্প আলোতেও ভালো ছবি উঠবে।
৫.৩ ইঞ্চি এইচ ডি আইপিএস ডিসপ্লে সমৃদ্ধ ফোনটিতে আরও রয়েছে ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর এবং ৩ জিবি ডিডিআর থ্রি র‍্যাম ও মার্শম্যালো অপারেটিং সিস্টেম।
ডুয়াল সিম এর স্মার্টফোনটিতে আছে শক্তিশালী ২৬০০ এম এ এইচ লি আয়ন ব্যাটারী। এতে ব্যবহৃত হয়েছে কাস্টম মেইড ইন্টেলিজেন্ট সফটওয়্যার ডিজাইন যার মাধ্যমে ব্যাটারীর কার্যক্ষমতা ৪৫ শতাংশ বৃদ্ধি পাবে। পর্যন্ত।থ্রি জি ও টু জি উভয় নেটওয়ার্ক এর সিম চলবে এই স্মার্টফোনটিতে। ওটিজি এবং ওটিএ সাপোর্টেড এই স্মার্টফোনটিতে আছে জি সেন্সর, এক্সিলারেটোমিটার, প্রক্সিমিটি সেন্সর এবং লাইট সেন্সর। ২.৫ ডি কার্ভ গ্লাস ও ১৬ জিবি ধারণ ক্ষমতার এই ফোনটি ব্যবহারকারী চাইলে মেমোরীকার্ড এর মাধ্যমে তা ৩২ জিবি পর্যন্ত বাড়াতে পারবেন। বাজারে ৯ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে স্মার্টফোনটি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft