ক্রীড়া সংবাদ
খেলাধূলার মাধ্যমে আবার প্রাণ ফিরে পাবে ক্রীড়া অঙ্গন
রাজবাড়ীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবসে জেলা প্রশাসক জিনাত আরা
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Thursday, 6 April, 2017 at 6:54 PM
রাজবাড়ীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবসে জেলা প্রশাসক জিনাত আরামাদক, সন্ত্রাস, জঙ্গীবাদমুক্ত সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত হয়েছে।
দিবসটি পালন উপলক্ষে ৬ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়।র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক জিনাত আরা , অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক রেবেকা খান, জেলা ক্রীড়া সংস্থার সহ সভপতি গোলাম মওলা, মোঃ সোরাফ হোসেন, সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার রবিউল ইসলাম, বিজয় টিভির জেলা প্রদিনিধি শেখ আলী আল-মামুন প্রমুখ।
জেলা প্রশাসক জিনাত আরা বলেন মাদক, সন্ত্রাস, বাল্য বিবাহ, জঙ্গীবাদমুক্ত সোনার বাংলা গড়ার জন্য খেলা ধুলার কোন বিকল্প নেই। তিনি আরো বলেন রাজবড়ী সুমিং পুলটি আবার সচল করা হবে সেখানে আবার সাতারুরা সাতার কাটবে এবং বিভিন্ন যায়গায় প্রতিযোগিতায় অংশগ্রন করে বিজয়ী হয়ে রাজবাড়ীর জন্য সুনাম বয়ে আনবে।তাছারাও রাজবাড়ী জেলার ক্রীড়া অঙ্গন কে আরো শক্তি শালী করা হবে।খেলাধুলাই পারে অকাল বাধ্যক্যের নৈরাশ, জড়তা ও অবসন্নতার মাঝে তারুণ্যের জোয়ার বহাতে। পারে যুব সমাজকে মাদকের কড়ালগ্রাস থেকে দূরে সরিয়ে রাখতে।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft