দক্ষিণ-পশ্চিমাঞ্চল
অস্ত্র মামলায় যশোরে এক ব্যক্তির ১০ বছর সশ্রম কারাদন্ড
কাগজ সংবাদ :
Published : Tuesday, 21 March, 2017 at 12:40 AM
যশোরে অস্ত্র মামলায় শহিদুল ইসলাম নামে এক ব্যক্তিকে ১০ বছর সশ্রম কারাদন্ড দিয়েছে একটি আদালত। শহিদুল শহরের রেলগেট পশ্চিমপাড়ার শুকুর আলীর বাড়ির ভাড়াটিয়া মোহাম্মাদ আলীর ছেলে। ২০ মার্চ এক রায়ে স্পেশাল জজ ( জেলা জজ) ও স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক নিতাই চন্দ্র সাহা এ সাজা দিয়েছেন। সরকার পক্ষে মামলাটি পরিচালনা করেছেন স্পেশাল পিপি এসএম বদরুজ্জামান পলাশ।
মামলার অভিযোগে জানা গেছে, ২০০৮ সালের ৯ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালি পুলিশ জানতে পারে শহরের রেলগেট পশ্চিম পাড়ার শহিদুল ইসলামের বাড়িতে ফেনসিডিল ও অস্ত্র আছে। রাত ৯ টার দিকে পুলিশ শহিদুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক ও একটি দেশি তৈরি শাটারগান এবং ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ব্যাপারে এসআই খলিলুর রহমান বাদী হয়ে অস্ত্র ও ফেনসিডিল চোরাচালান দমন আইনে মামলা করেন। এ মামলার তদন্ত শেষে এসআই সাব্বিরুল আলম অস্ত্র ও ফেনসিডিল চোরাচালান দমন আইনে আলাদা চার্জশিট জমা দেন। অস্ত্র মামলার সাক্ষ্য গ্রহণ শেষে আসামি শহিদুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হওয়ায় বিচারক তাকে ১০ বছর সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন। সাজাপ্রাপ্ত শহিদুল জামিনে মুক্তি পেয়ে পলাতক রয়েছে। 





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft