সারাদেশ
চট্টগ্রামে জঙ্গি আস্তানা সন্দেহ:
তল্লাশী চালিয়ে দুই বাড়িতে কিছুই পায়নি পুলিশ
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Monday, 20 March, 2017 at 7:37 PM, Update: 20.03.2017 8:42:02 PM
তল্লাশী চালিয়ে দুই বাড়িতে কিছুই পায়নি পুলিশজঙ্গি আস্তানা সন্দেহে নগরীর আকবর শাহ থানার কর্নেল হাট সিডিএ আবাসিক এলাকার এক নম্বর সড়কে অবিস্থিত একটি বাড়ি ও উত্তর কাট্টলী এলাকার ইশান মহাজন সড়কে অবস্থিত আরও একটি বাড়িতে তল্লাশি চালিয়েছে পুলিশ।
তবে আড়াই ঘণ্টার অভিযানে জঙ্গি বা বিস্ফোরক জাতীয় কিছু পাওয়া যায়নি।
সোমবার বিকেল পৌনে চারটা থেকে দুটি বাড়ি ঘিরে এই তল্লাশি শুরু করে পুলিশের বিভিন্ন টিম। সন্ধ্যা সোয়া ছয়টায় তারা তল্লাশি শেষ করেন।
এর মধ্যে একটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে পাঁচ কিলোমিটার দূরে সিডিএ আবাসিক এলাকার প্রভাতি শিক্ষা নিকেতনের পাশে অবস্থিত এবং অন্য বাড়িটি মহাসড়ক থেকে দুই কিলোমিটার দূরে উত্তর কাট্টলী এলাকার ইশান মহাজন সড়কে অবস্থিত।
পুলিশ সূত্র জানায়, ইশান মহাজন সড়কে অবস্থিত পাঁচতলা বাড়িটি কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাবেক জিএম ঋশি সাহার মালিকানাধীন।
সূত্রমতে, সীতাকুন্ডের নামারবাজার এলাকার সাধনকুটির নামে বাড়ির জঙ্গি আস্তানা থেকে আটক দুই জঙ্গির মধ্যে মহিলা জঙ্গি পুলিশকে জিজ্ঞাসাবাদে বলেন, আকবর শাহ থানা এলাকায় তাদের আরও সঙ্গীরা অবস্থান করছেন।এই তথ্যের ভিত্তিতে এই তল্লাশি চালায় পুলিশ।
নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (পশ্চিম) নাজমুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এখানে দুটি জঙ্গি আস্তানা আছে এমন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান চালাতে এসেছি। আমরা তল্লাশি চালিয়েছি। তবে এরকম কিছু পাওয়া যায়নি।’তল্লাশী চালিয়ে দুই বাড়িতে কিছুই পায়নি পুলিশ
এর আগে বুধবার (১৫মার্চ) দুপুরে সীতাকুন্ড পৌরসভার লামারবাজার আমিরাবাদের সাধন কুটির থেকে এক নারীসহ দুই জঙ্গিকে গ্রেফতার করে পুলিশ। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে কলেজ রোডের চৌধুরীপাড়ার প্রেমতলা এলাকার ছায়ানীড় ভবনের জঙ্গি আস্তানায় অভিযান চালায় পুলিশ। বুধবার বিকেল তিনটা থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত ছায়ানীড় ভবনে ‘অপারেশন অ্যাসল্ট-১৬’ চালায় আইনশৃঙ্খলা বাহিনী। ২০ ঘণ্টার এ অভিযানে ২০জন জিম্মিকে উদ্ধার করা হয়। এছাড়া চার জঙ্গিসহ পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়।  অভিযানে দুই পুলিশ সদস্য আহত হন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft