সারাদেশ
বিরামপুরে চাঁদাবাজদের হামলা-হুমকিতে চিকিৎসক দম্পতি গ্রামছাড়া
মোঃ জাহিদ হোসেন,চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি :
Published : Monday, 20 March, 2017 at 7:36 PM
দিনাজপুর জেলার বিরামপুর পৌর শহরে চিকিৎসক দম্পতির উপর একদল চাঁদাবাজের হামলার ঘটনায় মামলা করায় চাঁদাবাজদের হত্যার হুমকিতে এক চিকিৎসক দম্পতি এলাকাছাড়া হয়েছেন। মামলা হওয়ার পরও চাঁদাবাজরা প্রকাশ্যে মহড়া দেওয়ায় সচেতন এলাবাসী ও ব্যবসায়ীরা তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, বিরামপুর শহরের খাঁন সুপার মার্কেটে দীর্ঘ দিন থেকে সুনামের সাথে ন্যাশনাল হোমিও ফার্মেসীতে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন ডা. গোলাম মোস্তফা। নতুন বাজার এলকার মৃত আজগর আলীর ছেলে মোহনা টিভির প্রতিনিধি আকরাম হোসেন এবং সারঙ্গপুর গ্রামের মৃত ছেলে শাহিন বিজয় টিভির পরিচয় দিয়ে বহুদিন থেকে পঞ্চাশ হাজার টাকা চাঁদা দাবী করে আসছিলো। গত ৭ মার্চ দুপুরে চাঁদাবাজ আকরাম এবং শাহীনসহ অজ্ঞাত ৪/৫ জন চাঁদাবাজ ডা. গোলাম মোস্তফার কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকার করলে চাঁদাবাজরা ডা. গোলাম মোস্তফার উপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে। খবর পেয়ে ডা. গোলাম মোস্তফার স্ত্রী শিরিন আক্তার এসে চাঁদাবাজদের হামলা থেকে স্বামীকে রক্ষা করতে গেলে শিরিন আক্তারের চুলের মুটি ধরে মাটিতে ফেলে কিলঘুসি লাথি মারতে থাকে। এসময় চাঁদাবাজরা শিরিন আক্তারের গলায় থাকা সোহার চেইন ছিড়ে নেন। ফার্মেসির ক্যাশের ডয়ারে থাকা ৫৭ হাজার টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায়।
ঘটনায় ওই দিন দুপুরে  ডা. গোলাম মোস্তফা চাঁদাবাজদের বিরুদ্ধে বিরামপুর থানায় এজাহার দাখিল করেন। থানা মামলা রেকর্ড না করলে পরের দিন দিনাজপুর আদালতে মোহনা টিভির প্রতিনিধি আকরাম হোসেন, বিজয় টিভির প্রতিনিধি শাহিনসহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজীসহ নারীর শ্লীলতাহানির মামলা করে। বিচারক মামলাটি বিরামপুর থানায় রেকর্ড করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা নির্দেশ দেন।
এতে ক্ষিপ্ত হয়ে চাঁদাবাজরা ওই চিকিৎসক দম্পতিকে জানে মেরে ফেলার হুমকি দিতে থাকেন। বাধ্য হয়ে ডা. গোলাম মোস্তফা গত ১২ মার্চ আবারো চাঁদাবাজদের বিরুদ্ধে একটি সাত ধারার মামলা আনয়ন করেন।
এলাকার সচেতন মহল ক্ষোভ প্রকাশ করে জানান, চাঁদাবাজরা বহুদিন থেকে সাংবাদিকতার পরিচয়ের আড়ালে চাঁদাবাজী করে আসছে। এলাকাবাসী অবিলম্বে চাঁদাবাজদের গ্রেপ্তারের এবং চাঁদাবাজী বন্ধের দাবীতে ইউএনও এর হস্তক্ষেপ কামনা করেছেন।
                    



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft