সারাদেশ
সীতাকুন্ডে নিহত জঙ্গি দম্পতির লাশ নিতে চায় না পরিবার
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Monday, 20 March, 2017 at 7:04 PM
চট্টগ্রামের সীতাকুন্ডের প্রেমতলার ‘ছায়ানীড়’ নামের একটি ভবনে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে নিহতদের মধ্যে এক দম্পতিকে পরিবারের সদস্য হিসেবে শনাক্ত করলেও তাদের লাশ নিতে চান না স্বজনরা।
সোমবার (২০মার্চ) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে এসে কামাল উদ্দিন ও জোবাইদার লাশ শনাক্ত করে দুই পরিবার। এ সময় কামালের বাবা মোজাফফর আহমদ ও জোবাইদার বাবা নুরুল আলম সন্তানদের লাশ নিতে অস্বীকৃতি জানান।
নিহত কামাল উদ্দিন ও তার স্ত্রী জোবায়দার বাড়ি নাইক্ষ্যংছড়ির বাইশারি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের যৌথ খামারপাড়া এলাকায় বলে পুলিশ সূত্রে জানা যায়।
এ ব্যাপারে মোজাফফর আহমদ বলেন, ‘ছেলে যে এত বড় ঘটনা ঘটাবে তা কখনো কল্পনাও করিনি। ‘নুরুল আলমও বলেন, ‘আমি লাশ নেব না।’ তিনি আরো বলেন, ‘গত সাত-আট মাস ধরে জসিম আলাদা বাসায় থাকত। আমাদের সাথে তেমন যোগাযোগ করত না। তবে কামাল ও জসিমের মধ্যে যোগাযোগ ছিল।’
জানা গেছে, সীতাকুন্ডের জঙ্গি আস্তানায় অভিযানের পর সেদিন রাতে লাশগুলো উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে আনা হয়। পরদিন জসিম ও আরজিনাকে ১২ দিনের রিমান্ডে নেয় পুলিশ।
এদিকে সীতাকুন্ডে জঙ্গি আস্তানায় অভিযানের পর গত ১৭ ও ১৮ মার্চ ঢাকায় আত্মঘাতী জঙ্গি নিহত হওয়ার পর পুলিশ জানায়, ঢাকা ও চট্টগ্রামে একযোগে হামলার পরিকল্পনা ছিল জঙ্গিদের এবং চট্টগ্রাম ও আশকোনায় ব্যবহৃত বোমায় মিল আছে।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft