শিক্ষা বার্তা
যশোর উপশহর মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ ও কৃতী ছাত্রী সংবর্ধনা প্রদান
কাগজ সংবাদ :
Published : Monday, 20 March, 2017 at 12:57 AM
যশোর উপশহর মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ ও কৃতী ছাত্রী সংবর্ধনা প্রদানযশোর উপশহর মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী, কৃতী ছাত্রী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। কলেজ প্রাঙ্গণে রোববার দুপুরে এ অনুষ্ঠান হয়।
এতে প্রধান অতিথি যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ আব্দুল আলীম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, স্বপ্নহীন শিক্ষা সফল ও স্বার্থক হওয়ার অন্তরায়। কিন্তু ঘুমিয়ে স্বপ্ন দেখে কোন লাভ নেই; স্বপ্ন দেখতে হবে জেগে জেগে এবং সে স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।
আড়ম্বরপূর্ণ এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারণ অর রশিদ। বিশেষ অতিথি ছিলেন যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব মোল্লা আমির হোসেন, কলেজের সাবেক সভাপতি আলহাজ্ব এসএম রিয়াজুল হক। শুভেচ্ছা বক্তব্য দেন কলেজের সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর আব্দুল মান্নান, উপাধ্যক্ষ ডক্টর শাহানাজ পারভীন ও সহযোগী অধ্যাপক পাবলো শাহী, কার্যনির্বাহী কমিটির সদস্য খন্দকার আব্দুর রব মিঠু ও উপশহর ইউনিয়নের মেম্বর হাদিউজ্জামান চিমা।
অনুষ্ঠানের আগে অতিথিবৃন্দ জাতীয় সংগীত পরিবেশনার সাথে জাতীয় ও কলেজের পতাকা উত্তোলন করেন। এরপর ফেস্টুন ও বেলুন উড়িয়ে এদিনের অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানে ক্রীড়া প্রতিযোগিতায় ১৪টি ইভেন্টে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। একইসাথে কলেজের কৃতি ছাত্রী সংবর্ধনাসহ স্মারক উপহার দেয়া হয়। শেষে কলেজের ছাত্রীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft