বিনোদন সংবাদ
চলে গেলেন ঐশ্বরিয়ার বাবা, শেষ শ্রদ্ধায় বলিউড
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 19 March, 2017 at 8:40 PM
চলে গেলেন ঐশ্বরিয়ার বাবা, শেষ শ্রদ্ধায় বলিউডবলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের পিতা কৃষ্ণরাজ রায় মারা গেছেন গতকাল শনিবার।  মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। প্রায় দুই সপ্তাহ ধরে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। কৃষ্ণরাজ রায়ের মৃত্যুর খবর নিশ্চিত করেন ঐশ্বরিয়ার মুখপাত্র।
খবরটি প্রকাশিত পর থেকে বলিউড জুড়ে শোক আর বিদেহী আত্মার আশির্বাদ কামনা করা হয়। রবিবার অনুষ্ঠিত হয়েছে শেষকৃত্যানুষ্ঠান। কৃষ্ণরাজের অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নেয় বলিউডের অভিনেতা, পরিচালক, প্রযোজকসহ, ঐশ্বরিয়া-অভিষেকের বন্ধু-স্বজনরা।
হাসপাতাল থেকে বাড়ি নেয়ার পথে ক্যামেরায় ধরা পড়ে শোকাহত-দুঃখভারাক্রান্ত ঐশ্বরিয়া, অভিষেক ও ঐশ্বরিয়ার ভাই আদিত্য রায়।
ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে দেখা যায়, শেষ শ্রদ্ধায় অংশ নেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অনিল আম্বানি, অভিষেকের ঘনিষ্ঠ বন্ধু গোল্ডি ভেল, সেকেন্দার খের। বাড়িতে হাজির হন সোনালি বেন্দ্রা, পরিচালক সঞ্জয় লীলা বানসালি, আশুতোষ গোয়াড়িকর, অভিনেতা রনধীর কাপুর।
উল্লেখ্য, ঐশ্বরিয়ার বাবা দুই সপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি ছিলেন। ঐশ্বরিয়া তার বাবার যতœ নিয়েছেন। যদিও এসময়টায় স্বামী অভিষেক বচ্চন কাজের জন্য নিউইয়র্কে ছিল। তিনি মাত্রই মুম্বাই ফিরে এসেছেন।
ক্যানসারে আক্রান্ত হয়ে এ বছরের শুরুতে হাসপাতালে ভর্তি হন সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা কৃষ্ণরাজ রাই। তবে বেশ কয়েকদিন আগে অবস্থার অবনতি হলে আবারও তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অভিষেক বচ্চন ও অমিতাভ বচ্চন তাকে হাসপাতালে দেখতে যান। খবর মিসকাইরা, টাইমস অব ইন্ডিয়া।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft