আন্তর্জাতিক সংবাদ
মসজিদে বিজেপির পতাকা উত্তোলনের চেষ্টা!
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Sunday, 19 March, 2017 at 7:40 PM
মসজিদে বিজেপির পতাকা উত্তোলনের চেষ্টা!ভারতের উত্তর প্রদেশের বুলন্দশহরের জাহাঙ্গীরাবাদ এলাকার একটি মসজিদে বিজেপির পতাকা উত্তোলনের চেষ্টা করায় সেখানে দুই সম্প্রদায়ের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।
১৪ মার্চ রাত সাড়ে ৯টার সময় তিলক পরা যুবকরা ওই এলাকায় একটি বিজয় মিছিল বের করে। এ সময় কিছু যুবক মসজিদের দরজায় দাঁড়িয়ে থাকে এবং কিছু যুবক ছাদে উঠে পতাকা লাগানোর চেষ্টা করে। ওই ঘটনার প্রতিবাদ করলে উভয় সম্প্রদায়ের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
গ্রামবাসীরা এখনো বেশ আতঙ্কের মধ্যে রয়েছেন। গ্রামবাসী ফুরকান আলী বলেন, পুলিশ আসার পরে ওই যুবকরা এখান থেকে পালিয়ে গেছে। কিন্তু তারা আগামীবার তলোয়ার নিয়ে ফিরে আসার হুমকি দিয়ে গেছে।
বিজেপি ওই ঘটনার সঙ্গে তাদের হাত থাকার কথা অস্বীকার করেছে। দলটির নেতা হিমাংশু মিত্তাল একে দুর্বৃত্তদের কাজ বলে অভিহিত করেছেন।
পুলিশ কর্মকর্তা শ্যামবীর সিং বলেন, ওই ঘটনার তদন্ত শুরু হয়েছে। এ ব্যাপারে আটজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।
এ ধরণের ঘটনা অবশ্য এই প্রথম নয়। এর আগে গত ১২ মার্চও একটি মসজিদে বিজেপির পতাকা উত্তোলন করা হয়। এবং এরপরেই দুই সম্প্রদায়ের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। বিষয়টি আমলে নিয়ে বুলন্দশহরের পুলিশ দ্রুত ওই মসজিদ থেকে পতাকা নামিয়ে ফেলে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft