সারাদেশ
রংপুর-বগুড়া মহাসড়কে বাস খাদে, নারী শিশুসহ নিহত ৬ আহত ১৫
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা :
Published : Sunday, 19 March, 2017 at 6:28 PM
রংপুর-বগুড়া মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে শিশুসহ ৬ জন নিহত ও ১৫ জন গুরুতর আহত হয়েছেন। রোববার ভোরে উপজেলার বালুয়াহাট (জুম্মারঘর) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন  নীলফামারীর জলঢাকা উপজেলার ধর্মপাল গ্রামের খুশ মাহবুবের ছেলে আব্দুল ওয়াহাব মন্ডল (৪৭), গাইবান্ধা সদরের নারায়ণপুর গ্রামের ফিরোজ কবীরের স্ত্রী শাপলা বেগম (৩০) ও তার শিশু পুত্র আব্দুল আলিম (৬) দিনাজপুরের খানসামার আশরাফুল ইসলাম ।
মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাশার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাকিল পরিবহনের একটি বাস সৈয়দপুর যাচ্ছিল। পথে বালুয়াহাট এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়।
এতে ঘটনাস্থলেই এক শিশু ও এক নারীসহ ৪ জন ও হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। আহত হন অন্তত ১৫ যাত্রী। পরে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে আরো একজন মারা যান।
তিনি আরো জানান, আহতদের মধ্যে তিনজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চারজনকে বগুড়া জিয়াউর রহমান (শজিমেক) মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে গোবিন্দগঞ্জ থানায় নেওয়া হয়েছে।
গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল হান্নান জানান, সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে ১০ হাজার ও আহতদের প্রত্যেককে  ৫ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft