সারাদেশ
মাদারীপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত
মাদারীপুর প্রতিনিধি :
Published : Friday, 17 March, 2017 at 5:14 PM
মাদারীপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিতদেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করে সকল খুশি শিশুদের মাঝে ছড়িয়ে দিতে এবং সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে শুক্রবার পালিত হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস।
এ উপলক্ষে মাদারীপুরে নানা কর্মসূচির আয়োজন করা হয়। এ কর্মসুচির মধ্যে ছিল জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শিশু সমাবেশ ও বর্ণাঢ্য ব্যালি, চিত্রাংকনসহ শিশুদের বিভিন্ন প্রতিযোগিতা, মিলাদ মাহফিল ও প্রার্থনা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌপরিবহণমন্ত্রী শাজাহান খান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম এমপি, জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, সৈয়দ আবুল বাশারসহ জেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।
বিকেলে স্বাধীনতা অঙ্গণে জাতির পিতার জীবন ও কর্মের উপর নির্মিত “চিরঞ্জীব বঙ্গবন্ধু, আমাদের বঙ্গবন্ধু ও অসমাপ্ত মহাকাব্য” ডকুমেন্টারী প্রদর্শনীর আয়োজন করা হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft