সারাদেশ
সীতাকুন্ডে ভুয়া পরিচয়পত্র দিয়ে বাড়ী ভাড়া নিয়েছিল জঙ্গিরা
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Thursday, 16 March, 2017 at 8:06 PM
সীতাকুন্ডে ভুয়া পরিচয়পত্র দিয়ে বাড়ী ভাড়া নিয়েছিল জঙ্গিরাচট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার পৌর এলাকার আমিরাবাদের সাধন কুটিরে ভুয়া জাতীয় পরিচয়পত্র দিয়ে ভাড়া নিয়েছিল বলে জানিয়েছে পুলিশ। তবে বাড়ির মালিকের বিচক্ষতার কারণে এ জঙ্গি আস্তানায় অভিযান চালানো সম্ভব হয়েছে।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল মাসুদ বলে, বাড়ী মালিক ও আটক জঙ্গিদের তথ্যমতে জঙ্গিরা ভুয়া পরিচয় পত্র দেখিয়ে চলতি মাসেই বাড়ী নীচ তলা ভাড়া নিয়েছিল। বুধবার আমিরাবাদের সাধন কুটির থেকে দুই জঙ্গিকে আটকের পর এসব তথ্য পাওয়া গেছে বলে জানান তিনি। আটক জঙ্গিরা তাদের নাম পরিচয় দেয়নি। তবে আইডি কার্ডে নাম রয়েছে জসিম।
স্থানীয়রা জানায়, সাধন কুটির এর মালিক সুভাষ নামে এক ব্যক্তি। চলতি মাসের শুরুতেই নিচতলার বাসা ভাড়া নেন জঙ্গিরা। মঙ্গলবার রাতে ভাড়াটিয়া তথ্য ফরম পূরণের জন্য তাদের কাছে জাতীয় পরিচয়পত্র চাইলে তাদের আচরণ সন্দেহজনক হয়।
বুধবার দুপুরে সকালে ফের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি চাইলে তারা একটি ভুয়া কাগজ দেয়। বিষয়টি সন্দেহজনক হলে তারা স্থানীয় একটি আইটির দোকানে গিয়ে দেখতে পান দেওয়া পরিচয়পত্রটি ভুয়া। পরে স্থানীয়রাসহ বাড়ির মালিক পুলিশে খবর দেয়।
পরে এলাবাসীকে নিয়ে বাড়ির মালিক সুভাষ এবং তার স্ত্রী তাদের বাসায় আটক করছে। এসময় আটক জঙ্গির স্ত্রী এসময় কোমরে বেল্ট দিয়ে বাধা বোমা বিস্ফোরণের চেষ্টা চালায় বলে জানান বাড়ির মালিক।
উল্লেখ্য, বুধবার দুপুরে থেকে সীতাকুন্ডের দু’টি বাড়ীতে অভিযান চালায় পুলিশ। এসময় বাড়ীতে থাকা জঙ্গিদের গ্রেনেড হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়। জঙ্গি আস্তানা থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ বিষ্ফোরক দ্রব্য ও গ্রেনেড।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft