শিক্ষা বার্তা
মাগুরায় বখাটের বিচার দাবিতে ছাত্রীদের মানববন্ধন
মাগুরা প্রতিনিধি :
Published : Wednesday, 15 March, 2017 at 12:41 AM
মাগুরায় বখাটের বিচার দাবিতে ছাত্রীদের মানববন্ধনস্কুলছাত্রীকে ‘উত্ত্যক্ত ও আত্মহত্যায় প্ররোচনাকারী বখাটে’ যুবক মাসুদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে মাগুরা শহরের দুধমল্লিক বালিকা বিদ্যালয়ের ছাত্রীরা।
মঙ্গলবার বেলা ১২টায় শহরের চৌরঙ্গী মোড় থেকে শহীদ সৈয়দ আতর আলী সড়কের পোস্ট অফিস মোড় পর্যন্ত আধা কিলোমিটার জুড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে শিক্ষার্থীরা ইভটিজিংবিরোধী ও বখাটে মাসুদের বিরুদ্ধে নানা স্লোগান দেয়।
এ সময় অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম মোহন, সদস্য মাছুম শরীফ, কাজী আবু নঈম, প্রধান শিক্ষক আমিরুল ইসলাম নিলু ও শিক্ষার্থী অর্পিতা সাহা।
বক্তারা দুধ মল্লিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে ‘মারপিট ও তাকে আত্মহত্যায় প্ররোচনাকারী’ বখাটে যুবক মাসুদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
ওই স্কুল ছাত্রীর বাবা জয়নাল আবেদিন জানান, গত ১১ মার্চ শহরতলীর পারনান্দুয়ালী এলাকার আক্তার বিশ্বাসের ছেলে মাসুদ স্কুল থেকে বাড়ি ফেরার পথে মাগুরা শহরের দুধমল্লিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তার মেয়েকে উত্ত্যক্ত ও প্রকাশ্যে চড়-থাপ্পড় মারে। এ ঘটনায় ক্ষোভে, অপমানে সে বাড়িতে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সে সেখানে চিকিৎসাধীন রয়েছে।
সদর থানার ওসি আজমল হুদা জানান, ঘটনার দিন ওই ছাত্রীর বাবা সদর থানায় মামলা করেছেন। পুলিশ ওই দিনই অভিযুক্ত মাসুদকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছেন।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft