ক্রীড়া সংবাদ
মেসির চাইতে নেইমার অনেক বড় ফুটবলার: রোনালদো
ক্রীড়া ডেস্ক :
Published : Monday, 13 March, 2017 at 7:18 PM

 মেসির চাইতে নেইমার অনেক বড় ফুটবলার: রোনালদোপিএসজির বিপক্ষে সেই ঐতিহাসিক জয়ের পর নতুন করে আলোচনায় এসেছেন ব্রাজিল সুপারস্টার নেইমার। জোড়া গোল করে চলতি মৌসুমে গোল বন্যা বইয়ে না দিতে পারার আক্ষেপ ঘুচেছে। ফুটবল বিশ্লেষকরা তাকে ভবিষ্যতের কিংবদন্তি হিসেবে দেখছেন। এমতাবস্থায় নেইমারকে নিয়ে এক মন্তব্য করে বসলেন বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। এক্সপ্রেস ইউকে র সঙ্গে এক সাক্ষাতকারে তিনি বললেন, নেইমারের বার্সা সতীর্থ ফুটবল জাদুকর মেসির চাইতে নেইমার অনেক বড় ফুটবলার!

গত রাতের ম্যাচে দেপোর্তিভোর কাছে ২-১ ব্যবধানে হেরেছে ইতিহাস গড়া বার্সেলোনা। ইনজুরির কারণে ম্যাচটি খেলতে পারেননি নেইমার। একমাত্র গোলটি করেছিলেন উরুগুয়ের সুপারস্টার লুইস সুয়ারেস। একই দিনে রিয়াল বেতিসকে হারিয়ে পয়েন্ট তালিকায় বার্সাকে পেছনে ফেলেছে রিয়াল মাদ্রিদ। নেইমার বিহীন বার্সার এই পরাজয়ে নাকি মোটেও অবাক হননি রোনালদো। তার মতে, ব্রাজিলের এই তরুণ তুর্কী শীঘ্রই মেসিকে হটিয়ে বার্সার প্রধান ফুটবলার হয়ে উঠবেন।

গত কয়েক সপ্তাহ ধরেই বার্সেলোনায় আবারও আলোচনায় আসছেন নেইমার। যদিও গত ৩৪টি ম্যাচে মাত্র ১৪টি গোল করেছেন তিনি। রোনালদো মনে করেন, নেইমারের খারাপ সময় কেটে যাচ্ছে। খারাপ সময়ে হাল ছেড়ে না দেওয়ার উদাহারণ হিসেবে রিয়াল মাদ্রিদেও নাকি নেইমারের নাম ব্যবহার করা হয়। রোনালদোর এই বক্তব্যের পর অবশ্য অনেকেই বলছেন, মেসির প্রতি ঈর্শাকাতর হয়েই রোনালদো এমন মন্তব্য করেছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft