ক্রীড়া সংবাদ
রেকর্ড গড়লেন সৌম্য-তামিম
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 8 March, 2017 at 7:51 PM
রেকর্ড গড়লেন সৌম্য-তামিমগল টেস্টের দ্বিতীয় দিনে বাংলদেশের প্রথম ইনিংসে রেকর্ড গড়লেন দেশসেরা দুই ওপেনার তামিম ইকবাল এবং সৌম্য সরকার। দুজনে মিলে ১১৮ রানের জুটি গড়েন।  শ্রীলঙ্কার মাটিতে এবং শ্রীলঙ্কার বিপক্ষে এটাই বাংলাদেশের সর্বোচ্চ উদ্বোধনী জুটি। দারুণ খেলছিলেন দুজন। একসময় বিনা উইকেটে দিন পার করার স্বপ্ন দেখছিল বাংলাদেশ। কিন্তু তামিম ব্যক্তিগত ৫৭ রানে রানআউট হলে ভাঙে এই জুটি।
এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের সবচেয়ে বড় উদ্বোধনী জুটি ছিল ৯১। সেই জুটির সঙ্গেও জড়িয়ে আছে তামিমের নাম।  ২০১৩ সালে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ওই জুটি গড়েছিলেন তামিম ইকবাল ও জহুরুল ইসলাম। তিন নম্বরে আছে জাভেদ ওমর বেলিম এবং শাহরিয়ার নাফীসের ৮৬ রানের জুটি। ২০০৭ সালে কলম্বো টেস্টে এই জুটি গড়েছিলেন তারা।
শুরু থেকে রানের দৌড়ে তামিমের পেছনে ছিলেন সৌম্য। অর্ধশতকের কাছে গিয়ে সৌম্য গেলেন ছাড়িয়ে। দিলরুয়ান পেরেরাকে ওড়ালেন মাথার ওপর দিয়ে। পরের ওভারে দারুণ দুটি চার। তামিমের রান তখন ৪৬, সৌম্যর ৪৭। শেষ পর্যন্ত আগে  ৮৭ বলে হাফ সেঞ্চুরি পূরণ করেন সৌম্য। এটি তার টেস্টে ক্যারিয়ারের দ্বিতীয় হাফ সেঞ্চুরি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft