দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ডিজিটাল বাংলাদেশ এখন কোন স্লোগান নয় যুগের চাহিদা : এমপি স্বপন ভট্টাচার্য্য
সাজেদুর রহমান লিটু/ উৎপল বিশ্বাস, মণিরামপুর (যশোর) :
Published : Thursday, 2 February, 2017 at 12:31 AM, Update: 02.02.2017 12:40:48 PM
ডিজিটাল বাংলাদেশ এখন কোন স্লোগান নয় যুগের চাহিদা : এমপি স্বপন ভট্টাচার্য্য যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য ২১ শতকের ডিজিটাল বাংলাদেশ বির্নিমানের চ্যালেঞ্জ মোকাবেলায় শিক্ষা প্রকল্প সমূহকে এগিয়ে নিতে সংশ্লিষ্ট কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী ও জনপ্রতিনিধিদের সার্বিক সহায়তার আহবান জানিয়ে বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন কোন স্লোগান নয়, যুগের চাহিদা। সুতরাং এ চাহিদা পূরণে এবং শিক্ষা বান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশব্যাপী প্রকল্প সমূহকে বাস্তবায়ন করা জরুরী। বুধবার শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ৬৭ লক্ষ টাকা ব্যয়ে উপজেলার মশিয়াহাটী ডিগ্রী কলেজের নব-নির্মিত ভবনের দ্বার উন্মোচন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। কলেজ অধ্যক্ষ মনিশান্ত মন্ডলের সভাপতিত্বে ছিলেন কুলটিয়া ইউপি চেয়ারম্যান শেখর চন্দ্র রায়, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রণয় চৌধুরী, নেহালপুর ইউনিয়ন সভাপতি রুহুল আমিন, প্রভাষক মদন মোহন চক্রবর্তী প্রমুখ।
প্রধান অতিথি এসময় মশিয়াহাটী ডিগ্রী কলেজে নর্ব-নির্মিত মার্কেটও উদ্বোধন করেন। তিনি কলেজের কিছু দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে খুব শিঘ্রই তা বাস্তবায়নের আশ্বাস দেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft