দক্ষিণ-পশ্চিমাঞ্চল
অবস্থার উন্নতি হয়নি
জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে শাহ্ হাদীউজ্জামান
কাগজ সংবাদ :
Published : Thursday, 2 February, 2017 at 12:51 AM, Update: 02.02.2017 12:45:18 PM
জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে শাহ্ হাদীউজ্জামানযশোর জেলা পরিষদের চেয়ারম্যান, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযুদ্ধের সংগঠক বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা শাহ্ হাদীউজ্জামান (৭৬) জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ঢাকার স্কয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।
যশোর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আহমেদ কবীর জানিয়েছেন, তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তার ফুসফুসের কার্যকারিতা কমে আসছে এবং রক্তের শ্বেতকণিকা দ্রুত বেড়ে যাচ্ছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।
চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারি শহীদুল ইসলাম জানান, মঙ্গলবার শাহ্ হাদীউজ্জামান যশোরের নওয়াপাড়ার বাড়িতে অসুস্থ হয়ে পড়েন। তাকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেন। সোমবার তাকে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।
এদিকে শাহ্ হাদীউজ্জামানের শারীরিক অবস্থার কথা জেনে গতকাল স্কয়ার হাসপাতালে তাকে দেখতে যান যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিলউদ্দীন, যশোর-২ আসনের সংসদ সদস্য মনিরুল ইসলাম মনির, জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার, নওয়াপাড়া পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাবুল, বর্তমান মেয়র সুশান্ত দাস শান্ত, আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ, মুছা মাহামুদসহ নওয়াপাড়ার বিভিন্ন স্তরের ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা।
উল্লেখ্য শাহ্ হাদীউজ্জামান প্রাদেশিক পরিষদ ও বাংলাদেশ জাতীয় সংসদে ৫ বার এমপি নির্বাচিত হন। বর্তমান সরকার প্রথম দফায় জেলা পরিষদে তাকে প্রশাসক মনোনীত করে। এবছর প্রথমবার অনুষ্ঠিত জেলা পরিষদের নির্বাচনে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন। মাত্র একসপ্তাহ আগে ২৫ জানুয়ারি তার জেলা পরিষদ চেয়ারম্যান জীবনের অভিষেক হয়।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft