দক্ষিণ-পশ্চিমাঞ্চল
দ্বিতীয়বার অপারেশনে প্রথমবারের গজ ব্যান্ডেজ বের করা হলো
কাগজ সংবাদ :
Published : Wednesday, 1 February, 2017 at 10:49 PM
দ্বিতীয়বার অপারেশনে প্রথমবারের গজ ব্যান্ডেজ বের করা হলো  অদক্ষ ডাক্তারের অপচিকিৎসায় যশোরের চৌগাছার এক গৃহবধূর জীবন দুর্বিষহ হয়ে উঠেছিলো। সিজার অপারেশনের সময় পেটে গজ ব্যান্ডেজ রেখে সেলাই করে দেয়ায় টানা ৪ মাস যন্ত্রণা ভোগ করেছেন ওই গৃহবধূ। গতকাল যশোর শহরের একটি ক্লিনিকে দ্বিতীয় দফায় অপারেশন করে গজ ব্যান্ডেজ বের করা হয়েছে।
সূত্র জানিয়েছে, চৌগাছা উপজেলা শহরে অবস্থিত পল্লবী ক্লিনিকে মাস চারেক আগে  চাঁদপাড়া গ্রামের হাফিজুর রহমানের প্রসূতি স্ত্রী মাফিজা বেগমকে (২৬) ভর্তি করা হয়। ওই ক্লিনিকে নুরুন্নবী নামে এক ডাক্তার মাফিজার সিজার অপারেশন করেন। অদক্ষ ডাক্তার নুরুন্নবী অচেতনভাবে রোগীর পেটে গজ ব্যান্ডেজ রেখে সেলাই করে দেন। কয়েকদিন  ক্লিনিকে রাখার পার তাকে বাড়ি পাঠানো হয়। কিন্তু পেটের ব্যথা কমেনি। কাটা স্থান শুকানোর পরও তীব্র ব্যথা হতে থাকে। পল্লবী ক্লিনিকে একাধিকবার গিয়ে চিকিৎসা নিয়েও কোন ফল হয়নি। উপায়ন্ত না পেয়ে মাফিজা যশোর শহরের জেল রোডস্থ একটি ক্লিনিকে আসেন। সেখানকার ডাক্তার মোজাম্মেল হোসেনের শরণাপন্ন হন। ডাক্তারের পরামর্শে মাফিজার পেটে আল্ট্রাসনো করে গজ ব্যান্ডেজের আলামত পাওয়া যায়। গতকাল বিকেলে দ্বিতীয় দফায় অপারেশন করে তা বের করেছেন ডাক্তার মোজাম্মেল হক।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft